পারিশ্রমিক বাড়ানোর গুঞ্জনে যা বললেন রাশমিকা মান্দানা

বছর কয়েক আগে ভারতজুড়ে ‘ন্যাশনাল ক্রাশ’ খ্যাতি পাওয়া রাশমিকা’র মিষ্টি হাসির ছবি সর্বদা ঘুরে বেড়াতো সোশ্যাল মিডিয়াজুড়ে। তবে অভিনয়ে উল্লেখযোগ্য নৈপুণ্য দেখাতে না পারার কারণে নিন্দাও সহ্য করতে হয়েছে তাকে।

সেসব মিশ্র অনুভূতি অবশ্য এখন অতীত। কারণ সাম্প্রতিক সময়ে তার অভিনীত ‘অ্যানিমেল’ ছবিটি রেকর্ড পরিমাণ ব্যবসা করেছে। এর মাধ্যমে বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করে নিলেন দক্ষিণী এই অভিনেত্রী।

সেই সুবাদেই খবর ছড়িয়েছে, নিজের পারিশ্রমিক বাড়িয়েছেন রাশমিকা। এত দিন তিনি ছবি প্রতি দুই কোটি রুপি পারিশ্রমিক নিতেন। তবে বলাবলি হচ্ছে, ‘অ্যানিমেল’ সাফল্যের পর নাকি পারিশ্রমিক দ্বিগুণ বাড়িয়ে ৪ থেকে সাড়ে ৪ কোটি হাঁকাচ্ছেন নায়িকা। আর এতে নাকি কিছু প্রযোজক অসন্তুষ্টিও প্রকাশ করছেন।

তবে পুরো বিষয়টিকে ভিত্তিহীন বলেই ইঙ্গিত করলেন রাশমিকা। সোশ্যাল হ্যান্ডেলে সরব হয়ে রাশমিকা বলেছেন, “এসব কারা বলে, ভেবে অবাক হই। এগুলো দেখার পর মনে হচ্ছে, আমার আসলেই এটা (পারিশ্রমিক) ভেবে দেখা উচিত। যদি আমার প্রযোজকরা জিজ্ঞেস করেন, ‘কেন?’; তাহলে বলবো, এই যে মিডিয়াগুলো বলছে স্যার। আমার মনে হয় তাদের কথা মতো চলা উচিত। কী আর করার!”

রাশমিকার এই মন্তব্য থেকে স্পষ্ট বোঝা যায়, তিনি পারিশ্রমিক বাড়াননি। বরং এই বিষয়ে ভিত্তিহীন গুঞ্জন ছড়ানো হচ্ছে।

উল্লেখ্য, ২০১৬ সালে কন্নড় ছবি ‘কিরিক পার্টি’ দিয়ে অভিষেক হয় রাশমিকার। এরপর ২০১৮ সালে ‘গীতা গোবিন্দম’ ছবির সুবাদে তিনি জনপ্রিয়তা পান। ২০২২ সালে ‘গুডবাই’ দিয়ে তার বলিউড অভিষেক হয়। এরপর তাকে হিন্দি ছবি ‘মিশন মজনু’তেও দেখা গেছে। তবে দুটি ছবিই ব্যর্থ হয়। সবশেষে গেলো বছরের ডিসেম্বরে মুক্তি পাওয়া ‘অ্যানিমেল’ তাকে সাফল্য এনে দিয়েছে। সন্দীপ রেড্ডি ভাঙ্গা নির্মিত ছবিটিতে তার নায়ক রণবীর কাপুর।
সূত্র: টাইমস অব ইন্ডিয়া