নবীগঞ্জে প্রাইভেটকার-অটোরিকশা সংঘর্ষে নিহত বেড়ে ৩ জনে

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় প্রাইভেটকার ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে তিনজনে দাঁড়িয়েছে। এ ঘটনায় নারী ও শিশুসহ আহত হয়েছে ৪ জন।

বুধবার (১০ মে) বিকেল ৩টার দিকে উপজেলার গজনাইপুর ইউনিয়নের ফুলতলী বাজার এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গজনাইপুর ইউনিয়নের মুরাউড়া গ্রামের প্রয়াত আব্দুল সত্তারের ছেলে মানিক মিয়া (৭০) ও চুনারুঘাট উপজেলার বাদশারগাঁও গ্রামের ছানু মিয়ার ছেলে সোহেল মিয়া (৪২) ও বাহুবল উপজেলার পুটিজুরি ইউনিয়নের উত্তর ভবানীপুর গ্রামের সিএনজি চালক আব্দাল মিয়া (৪৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ফুলতলী বাজার এলাকায় প্রাইভেটকারটির সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নারী, শিশু ও বৃদ্ধসহ সাতজন আহত হন। পুলিশ ও স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

আহতদের মধ্যে মানিক মিয়াকে সিলেট ও সোহেল মিয়াকে নবীগঞ্জে হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। সর্বশেষ চিকিৎসাধীন অবস্থায় মারা যান সিএনজি চালক আব্দাল মিয়া।

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরীমল চন্দ্র দেব সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।