নতুন সরকারকে সিকৃবি গশিপের শুভেচ্ছা ও অভিনন্দন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় লাভ করে বাংলাদেশ আওয়ামী লীগ কর্তৃক নবগঠিত সরকারকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) আওয়ামী পন্থী শিক্ষকদের সংগঠন গণতান্ত্রিক শিক্ষক পরিষদ (গশিপ)।

রোববার (১৪ জানুয়ারি) গশিপের সভাপতি অধ্যাপক ড. মৃত্যুঞ্জয় কুন্ডু এবং সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. মনিরুল ইসলাম স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের নবগঠিত সরকার ও মন্ত্রসভাকে অভিনন্দন জানায় সংগঠনটি।

বিজ্ঞপ্তিতে তারা আরো বলেন, ‘একটি অবাধ, সুষ্ঠু, অংশগ্রহণমূলক ও আন্তর্জাতিক মানদন্ডে গ্রহণযোগ্য নির্বাচন দেশবাসীকে উপহার দেওয়ার জন্য প্রধান নির্বাচন কমিশনারসহ নির্বাচন সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। নির্বাচিত সকল সাংসদ এবং নবগঠিত স্মার্ট মন্ত্রী পরিষদকে অভিনন্দন জানাচ্ছি। সেই সাথে সংসদে “নৌকা” প্রতীকের নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জনের জন্য বাংলাদেশ আওয়ামী লীগের সম্মানিত সভাপতি জননেত্রী শেখ হাসিনাকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা।’

তারা বলেন, ‘গশিপ মনে করে এ বিজয়ের মাধ্যমে দেশে বিরাজমান গণতান্ত্রিক, অসাম্প্রদায়িক ও মানবিক মূল্যবোধ আরও বিকাশ লাভ করবে এবং উন্নয়নের জোয়ার অব্যাহত থাকবে। গনতন্ত্রের মানস-কন্যা জননেত্রী শেখ হাসিনার সুনিপুণ ও সুযোগ্য নেতৃত্বে শিক্ষা ও গবেষণায় অধিকতর অগ্রগতিসহ দেশের সার্বিক উন্নয়নের অগ্রযাত্রা আরও বেগবান হবে এবং ভিশন-২০৪১ অর্জনের লক্ষ্যে দুর্বার গতিতে এগিয়ে যাবে। সুখী-সমৃদ্ধ দেশ হিসাবে এই দেশের নাম বিশ্ব দরবারে সমস্বরে উচ্চারিত হবে। গণতান্ত্রিক শিক্ষক পরিষদ, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়, সিলেট, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর পূর্ণ আস্থা রাখে এবং দেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় সামিল হতে বদ্ধপরিকর।’

একইসাথে মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী ও বঙ্গবন্ধুর আদর্শভিত্তিক দলকে বিজয়ী করায় দেশের সর্বস্তরের জনগণকে অভিবাদন জানান গশিপের নেতাকর্মীরা।