দোয়ারাবাজার উপজেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের কর্মী সমাবেশ

সুনামগঞ্জের দোয়ারাবাজারে বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের যৌথ উদ্যোগে এক কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২১ ফেব্রুয়ারি) উপজেলার সদর ইউনিয়ন এলকায় এ কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা মিজানুর রহমান চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে মিজানুর রহমান চৌধুরী বলেন, হামলা-মামলা, জুলুম-নিপীড়ন চালিয়ে শহীদ জিয়ার সৈনিকদের দমিয়ে রাখা যাবেনা। অবৈধ সরকারের ডামি সংসদ চলতে দেয়া যাবেনা। ফ্যাসিস্ট সরকারের হাত থেকে গণতন্ত্রকে পুনরুদ্ধার করতে হলে তৃণমূল বিএনপিকে শক্তিশালী করতে হবে। সবাইকে নিজ নিজ অবস্থান থেকে ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার আন্দোলনে সোচ্চার হতে হবে।

তিনি বলেন, ইতিহাস স্বাক্ষী পৃথিবীর সকল স্বৈরাচারী সরকারকে কঠিন পরিণতি ভোগ করতে হয়েছে। আওয়ামী বাকশালীদেরকে লজ্জাজনক পরিণতি বরণ করে ক্ষমতা ছেড়ে পালাতে হবে। ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার আন্দোলনে আমরা রাজপথে ছিলাম, আছি এবং থাকবো।

এসময় সমাবেশে জামিনে মুক্ত উপজেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীদেরকে ফুলের মালা দিয়ে বরণ করেন মিজান চৌধুরী।

দোয়ারাবাজার উপজেলা বিএনপির সাবেক সভাপতি শাজাহান মাস্টারের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল মানিক মাস্টারের পরিচালনায় অনুষ্ঠিত কর্মী সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সামছুল ইলাম, এইচ এম কামাল, জাকির হোসেন, সাবেক চেয়ারম্যান আরিফুল ইসলাম জুয়েল, সাবেক চেয়ারম্যান আবু হেনা আজিজ, সদস্য আব্দুল হক, আমান উল্লাহ, তাইবুর রহমান, আফিকুল ইসলাম, বিএনপি নেতা নুর আলী ইমরান, ওলিউর রহমান, শাহজাহান মিন্টু, আব্দুর রাজ্জাক, জিয়াউর রহমান, ইউসুফ আলি, জমির আলী মামুন মিয়, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক জামাল উদ্দিন, যুগ্ম আহ্বায়ক নুর আলম, আব্দুল আজিজ, হাফিজুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক এরশাদুর রহমান এরশাদ মেম্বার, সদস্য মোশাররফ হোসের, শুকুর আলী, এডভোকেট সাইফুল ইসলাম, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক জাহিদ হাসান অনিক, সদস্য তানভীর আহমেদ, বেলায়েত হোসেন, আজিজুল হক সুমনও ইব্রাহিম আল মাসুম প্রমূখ।