দেশের ক্রীড়াঙ্গন আজ সমৃদ্ধ ও সম্প্রসারিত : নাদেল

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, বিশ্বের বুকে আমাদের গৌরবের একটি বড় স্থান করে দিয়েছেন দেশের ক্রীড়াবিদরা। ক্রীড়াঙ্গনে সাফল্যের ধারা অব্যাহত রাখতে এখন পর্যন্ত সরকারের পক্ষ থেকে সব ধরনের সহায়তা করা হচ্ছে।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সমৃদ্ধ ক্রীড়াঙ্গনের স্বপ্ন দেখেছিলেন। ক্রীড়াক্ষেত্রে সারা বিশ্বে বাংলাদেশ অনন্য দৃষ্টান্ত স্থাপন ও অসামান্য গৌরব বয়ে আনতে শেখ হাসিনার পৃষ্ঠপোষকতায় দেশের ক্রীড়াঙ্গন আজ সমৃদ্ধ ও সম্প্রসারিত।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার তেতলী ইউনিয়নের ধরাধরপুর পূর্বের মাঠে আয়োজিত ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী।

স্থানীয় প্রবীণ ব্যক্তি মাসুক মিয়ার সভাপতিত্বে ও কামাল আহমদের পরিচালনায় উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন সিলেট-৩ আসনের এমপি হাবিবুর রহমান হাবিব ও সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পিপি এডভোকেট নিজাম উদ্দিন। স্বাগত বক্তব্য দেন হোসেন মিনহাজ।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল ইসলাম, সিলেট চেম্বার অব কমার্সের পরিচালক হুমায়ুন আহমদ, ট্রাফিক সার্জেন্ট শাওন, মাজারুল ইসলাম শাকিল, ব্যবসায়ী সায়েম আহমদ প্রমুখ।

উদ্বোধনী খেলায় কোম্পানীগঞ্জ একাদশ ও তাজপুর একাদশ অংশগ্রহণ করে। খেলার ধারাভাষ্যকার হিসেবে ছিলেন আহাদ আহমদ।