দিরাইয়ে সাংবাদিকদের সাথে জয়া সেনগুপ্তের মতবিনিময়

সুনামগঞ্জের দিরাইয়ে সাবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনের এমপি ড. জয়া সেন গুপ্ত।

মঙ্গলবার (১৬ মে) দুপুর বারোটায় স্থানীয় আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে সাংবাদিকদের সাথে তিনি এ মতবিনিময় করেন। মতবিনিময়কালে দিরাই-শাল্লায় নৌকার বিজয় ধরে রাখতে আগামি সংসদ নির্বাচনে মাঠে থাকার এবং নির্বাচন করার ঘোষণা দেন তিনি।

এসময় তিনি বলেন, প্রয়াত জাতীয় নেতা সুরঞ্জিত সেনগুপ্তের হাতে গড়া তৃনমূল নেতাকর্মীদের ভালোবাসা নিয়ে দীর্ঘ ৫০ বছর ধরে আসনটি ধরে রেখেছেন। যার ফলশ্রুতিতে আমি দুইবার সংসদে প্রতিনিধিত্ব করেছি। দিরাই শাল্লায় তৃনমুল আওয়ামীলীগ ঐক্যবদ্ধ রয়েছে। দলে একাধিক দলীয় মনোনয়ন প্রত্যাশী প্রসঙ্গে তিনি বলেন, দলীয় মনোনয়ন প্রত্যাশা করা দলীয় গঠনতন্ত্রের পরিপন্থী নয়। তবে দলীয় মনোনয়ন ব্যাপারে প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে স্বাগত জানাবো।

তিনি আরও বলেন, জামাত-বিএনপির কূটকৌশল চলমান রয়েছে। তাদের মদদপুষ্ট অপশক্তি দলে বিভ্রান্তি ছাড়াচ্ছে। তৃনমূল আওয়ামীলীগের নেতাকর্মীদের নিয়ে আগামি সংসদ নির্বাচনে তাদের ভোটের মাধ্যমে প্রতিহত করা হবে।

এসময় উপস্থিত ছিলেন দিরাই উপজেলা আওয়ামীলীগ সভাপতি কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক প্রদীপ রায়, আওয়ামীলীগ নেতা আসাদ উল্লা, পৌর মেয়র বিশ্বজিত রায়, আব্দুল আজিজ বদরসহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এএইচএম/০১