তাজপুর বাজার উন্নয়নে ২৫ লক্ষ টাকা বরাদ্ধের ঘোষণা

সিলেটের ওসমানীনগর উপজেলার তাজপুর বাজার উন্নয়নের জন্য ২৫ লক্ষ টাকা বরাদ্ধের ঘোষণা দিয়েছেন সিলেট-২ আসনের এমপি মোকাব্বির খান।

মঙ্গলবার (২২ নভেম্বর) বিকেলে তাজপুর ইউনিয়নের তাজপুর বাজার উন্নয়ন ও বুড়ি নদী খনন করণের লক্ষে ব্যবসায়ীদের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি এ ঘোষণা দেন।

এমপি মোকাব্বির খান আরও বলেন, ‘দুর্নীতির বিরুদ্ধে শুধু কথা বলিনি, প্রতিরোধে প্রয়োজনীয় ব্যবস্থা করতে চূড়ান্ত চেষ্টা করেছি। আমার নির্বাচনী এলাকায় কোন দুর্নীতিবাজদের দেখতে চাই না। ব্যক্তি বিশেষের স্বার্থ হাসিল করতে কেউ খাল নদী দখল করলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে। আপনি অবৈধভাবে খাল দখল করবেন আর সবাই বন্যার শিকার হবে তা হবে না।’

তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অরুনোদয় পাল ঝলকের সভাপতিত্বে ও বাজার কমিটির সদস্য অজয় দাসের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পশ্চিম পৈলনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম রব্বানী চৌধুরী সুমন, দয়ামীর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নূর উদ্দিন আহমেদ নুনু, ডা. আব্দুস সালাম, তাজপুর বাজার কমিটির সাধারণ সম্পাদক সোহেল মিয়া, ইউপি সদস্য খালেদ আহমদ খুকু, আবুল কালাম ও কবির আহমদ প্রমুখ।

এর আগে এমপি মোকাব্বির খান তাজপুর ইউনিয়নের নটপুর ও কালাসারা এলাকায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।