জৈন্তাপুরে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার খাদে পড়ে নিহত ১

সিলেট-তামাবিল মহাসড়কের জৈন্তাপুরে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার খাদে পড়ে ঘটনাস্থলে ১ জন নিহত ও ১ জন আহত হয়েছেন।

শনিবার (৬ এপ্রিল) ভোর ৪ টায় সিলেট-তামাবিল মহাসড়কের গর্দনা দামড়ী ব্রিজ এলাকায় পীরের বাজার থেকে দরবস্তগামী প্রাইভেটকার (ঢাকা-মেট্রো-গ- ১৪-৬২৩০) গর্দনা দামড়ী ব্রিজ এলাকায় এসে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারটি রাস্তার বাম পাশ থেকে গিয়ে ডানপাশে বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দিয়ে পাশ্ববর্তী খাদে পড়ে যায়। বিষয়টি নিশ্চিত করেছেন তামাবিল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ ইউনুছ আলী।

এ সময় ঘটনাস্থলে ১ জন নিহত ও অপর ১ জন গুরুতর আহত হন। নিহত ব্যক্তি জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের ডেমা গ্রামের হাবিবুর রহমানের পুত্র মোসাব্বির আহমদ (৪৫)। আহত অপর ব্যক্তি একই গ্রামের মৃত হাফেজ রজব আলির পুত্র প্রাইভেটকার চালক সাব্বির আহমদ। আহত সাব্বির বর্তমানে সিলেট নগরের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসক।

প্রাইভেট কারের মালিক জৈন্তাপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা আমিন আহমদ জানান, ‘সিএনজি গ্যাস নিতে  পাঠালে ফেরার পথে গর্দনা দামড়ী ব্রিজ এলাকায় পৌঁছার পর দুর্ঘটনার স্বীকার হয় গাড়িটি।

এদিকে সিলেট-তামাবিল মহাসড়কে ঘন ঘন দূর্ঘটনা রোধের দাবীতে দরবস্ত দামড়ী এলাকায় ভোর ৫ টা থেকে সিলেট-তামাবিল মহাসড়ক অবরোধ করে রেখেছিলো স্থানীয় জনগণ।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে তামাবিল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ ইউনুছ আলী বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার কার্যক্রম শুরু করি। স্থানীয় অবরোধকারী জনগণের সাথে জনপ্রতিনিধিদের উপস্থিতিতে আলোচনা শেষে সকাল ১০ টায় অবরোধ প্রত্যাহার করা হয়। বর্তমানে সিলেট-তামাবিল মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। প্রাইভেটকারটি উদ্ধার করে হাইওয়ে পুলিশের অধীনে আছে এবং দুর্ঘটনার বিষয়ে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।‘