জৈন্তাপুরে দুর্ঘটনায় হতাহতের পরিবারগুলোকে সহায়তা প্রদান

তামাবিল জাফলং মহাসড়কের সিলেট পল্লীবিদ্যুৎ সমিতি-২ এর সামনে পিকআপ-লেগুনা সংঘর্ষে মর্মান্তিক দুর্ঘটনায় নিহত ৬ জনের পরিবার ও আহতদের মধ্যে উপজেলা পরিষদের রাজস্ব তহবিল থেকে ১ লক্ষ ৬০ হাজার টাকা সহায়তা প্রদান করা হয়েছে।

শুক্রবার (২২ মার্চ) বিকেল চারটায় চিকনাগুল ইউনিয়নে নিহত ও আহত পরিবারের সদস্যদের হাতে এই অর্থ তুলে দেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ।

নিহত প্রত্যেক পরিবারের সদস্যদের বিশ হাজার টাকা ও আহতদের চিকিৎসার জন্য দশ হাজার টাকা করে স্বজনদের নিকট হস্তান্তর করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য মুজিবুর রহমান, বাদশা মিয়া, উপজেলা জাতীয় পার্টির নেতা আকমল হোসেন চৌধুরী, চিকনাগুল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডা. আবুল হাসনাত চৌধুরী, সাবেক ইউপি সদস্য আব্দুল মুছব্বির ফরিদ, বর্তমান ইউপি সদস্য অহিদুর রহমান, উপজেলা যুবলীগের সদস্য কামরান আহমেদ, সমাজসেবী ইউনুস মিয়া, সাংবাদিক জাহিদুল ইসলাম, মুরাদ হাসান, যুবলীগ নেতা নাসির উদ্দিন, প্রবাসী শেখ রাদেক আহমেদ ও ছাত্রলীগ নেতা আবু হুরায়রাসহ নিহতদের আত্মীয়-স্বজন।

উল্লেখ্য, গত ১৮ মার্চ মেয়ের বাড়ীতে মাটিউরা (বউভাত) অনুষ্ঠানে যাওয়ার সময় চিকনাগুল ইউনিয়নের পশ্চিম ঠাকুরের মাটি এলাকার আদিবাসী ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পাত্র সম্প্রদায়ের ৬ জন মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়।

নিহতরা হলেন মঙ্গলি পাত্র (৫০), সাবিত্রী পাত্র (৫৫), শ্যামলি পাত্র (৩৫), সুচিত্রা পাত্র (৩৫), ঋতু পাত্র (৮) ও ৬ মাস বয়সী মেয়ে বিজলী নিহত হয়। এ ঘটনায় আহত ৪-জন চিকিৎসাধীন রয়েছেন।