জেলা প্রেসক্লাব আন্তঃউপজেলা ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন কোম্পানীগঞ্জ

সিলেট জেলা প্রেসক্লাব-সীমান্তিক আন্তঃউপজেলা ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন হয়েছে কোম্পানীগঞ্জ উপজেলা প্রেসক্লাব। ফাইনাল খেলায় বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবকে হারিয়ে কোম্পানীগঞ্জ প্রেসক্লাব চ্যাম্পিয়নের গৌরব অর্জন করে।

শুক্রবার (১৩ জানুয়ারি) সকাল ১০টা থেকে আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে সিলেট জেলা প্রেসক্লাব-সীমান্তিক আন্তঃউপজেলা প্রেসক্লাবের ব্যাডমিন্টন শুরু হয়। এতে দক্ষিণ সুরমা প্রেসক্লাব, বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাব, বালাগঞ্জ প্রেসক্লাব, কানাইঘাট প্রেসক্লাব, গোয়ানঘাট প্রেসক্লাব ও কোম্পানীগঞ্জ প্রেসক্লাব অংশগ্রহণ করে।

খেলায় অংশগ্রহণকারী প্রত্যেকটি প্রেসক্লাবকে সম্মাননা স্মারক ও অংশগ্রহণকারী খেলোয়াড়দেরকে মেডেল প্রদান করা হয়।

জেলা প্রেসক্লাব-সীমান্তিক আন্তঃউপজেলা প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্টে আগত সাংবাদিকবৃন্দ এ আয়োজনকে সাধুবাদ জানান ও প্রশংসা করেন। ভবিষ্যতে জেলা প্রেসক্লাব ও সিলেটের সকল উপজেলা প্রেসক্লাব একই সাথে কাজ করারও আশা ব্যক্ত করেন।

সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদের সভাপতিত্বে ও নবনির্বাচিত সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল এর সঞ্চালনায় ব্যা্ডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান ও উপজেলার প্রেসক্লাবকে সম্মাননা স্মারক এবং মেডেল প্রদানকালে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন সীমান্তিকের চেয়ারম্যান ও সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামিম আহমদ, সীমান্তিকের নির্বাহী পরিচালক কাজী মোর্শেদুল আলম।

বক্তব্য রাখেন সিলেট জেলা প্রসক্লাবের সিনিয়র সহসভাপতি মঈন উদ্দিন, নবনির্বাচিত সিনিয়র সহসভাপতি মনিরুজ্জামান মনির, সাধারণ সম্পাদক ছামির মাহমুদ। স্বাগত বক্তব্য রাখেন ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক শংকর দাস।

এসময় উপস্থিত ছিলেন, নবনির্বাচিত যুগ্ম সম্পাদক রবি কিরণ সিংহ রাজেশ, নবনির্বাচিত ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মিঠু দাস জয়, বর্তমান তথ্য ও প্রযুক্তি সম্পাদক এবং নবনির্বাচিত প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান সুমন, কার্যকরি পরিষদের নবনির্বাচিত সদস্য শাহীন আহমদ, রনজিৎ কুমার সিংহ।

আরও উপস্থিত ছিলেন- সিলেট জেলা প্রেসক্লাব সদস্য মামুন হাসান, নুরুল ইসলাম, মোস্তাফিজুর রোম্মান, আলী আকবর চৌধুরী কুহিনুর, আশরাফ চৌধুরী রাজু, শাজাহান সেলিম বুলবুল, মনিরুজ্জামান রনি।

এদিকে সিলেট জেলা প্রেসক্লাবের অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার ও সম্মানিত সদস্যবৃন্দের সহধর্মিণী ও সন্তানদের খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠান আগামীকাল শনিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যা ৬ টায় সিলেট জেলা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হবে।

এদিন সন্ধ্যায় সিলেট জেলা প্রেসক্লাব-সীমান্তিক আন্তঃউপজেলা প্রেসক্লাবের ব্যাডমিন্টন খেলারও পুরস্কার বিতরণ করা হবে।