গোলাপগঞ্জে তিন প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, উত্তেজনা

সিলেটের গোলাপগঞ্জে দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। বুধবার (৮মে) বিকেল তিনটার দিকে গোলাপগঞ্জের কায়স্তগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই কেন্দ্রে উত্তেজনা বিরাজ করলেও ভোটগ্রহণে তেমন কোনো প্রভাব পড়েনি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার বিকেল ৩টার দিকে কায়স্তগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে একসঙ্গে  প্রবেশ করেন চেয়ারম্যান প্রার্থী শাহিদুর রহমান চৌধুরী জাবেদ (ঘোড়া) ও আবু সুফিয়ান উজ্জ্বল (আনারস)।

এসময় কেন্দ্রের বাইরে স্থানীয় ইউপি সদস্যের একটি বক্তব্যকে কেন্দ্র করে দুইপক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এক পর্যায়ে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এসময় অপর প্রার্থী মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিমের (দোয়াত-কলম) কর্মী সমর্থকদের মধ্যেও উত্তেজনা ছড়ায়। এসময় ইট পাটকেল নিক্ষেপের ঘটনাও ঘটে। তারা অপর দুই প্রার্থীকে ধাওয়া দেন বলে অভিযোগ করেন ঘোড়া ও আনারস প্রতীকের প্রার্থীরা।

খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অভিজিৎ চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয় ওই কেন্দ্রে। পরে পরিস্থিতি স্বাভাবিক হয়।

কায়স্তগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার আব্দুস শহীদ জানিয়েছেন, এ ঘটনায় ভোটগ্রহণে কোনো প্রভাব পড়েনি। কার্যক্রম স্বাভাবিকভাবেই চলেছে। নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।