জাফলংয়ে ব্যবসায়ীদের সাথে ট্যুরিস্ট পুলিশের সভা

সিলেটের গোয়াইনঘাট উপজেলার পর্যটনকেন্দ্র জাফলংয়ে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পর্যটকবান্ধব পরিবেশ সৃষ্টির লক্ষ্যে ব্যবসায়ীদের সাথে জাফলং ট্যুরিস্ট পুলিশের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৭ জুলাই) দুপুরে জাফলং বিজিবি ক্যাম্প সংলগ্ন এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়। সভায় ঈদ উপলক্ষে পর্যটকদের সার্বিক নিরাপত্তা ও সেবাদানে বিশেষ আলোচনা করা হয়।

জাফলং ট্যুরিস্ট পুলিশের ইউনিট ইনচার্জ মো. রতন শেখের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জাফলং ট্যুরিস্ট পুলিশের নবাগত পুলিশ পরিদর্শক আতিকুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন, জাফলং স্টোন ক্রাশার মিল মালিক সমিতির সভাপতি ও গ্রীন রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক বাবলু বখত, গোয়াইনঘাট প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. করিম মাহমুদ লিমন, বৃহত্তর জাফলং সংগ্রাম পর্যটনকেন্দ্র ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সেলিম আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক হাসান আহমেদ, জাফলং ট্যুরিস্ট গাইড ও নৌকা চালক যুব সংঘের সভাপতি বাছির আহমদ, জাফলং ট্যুরিস্ট গাইড ও হ্যান্ডবোট যুব সংঘের সভাপতি সুচেন্দ্র বিশ্বাস, জাফলং ফটোগ্রাফার ও স্টুডিও মালিক সমবায় সমিতির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমসহ ব্যবসায়ীবৃন্দ।

এ সময় জাফলং ট্যুরিস্ট পুলিশের ইনচার্জ মো. রতন শেখ বলেন, ঈদ উপলক্ষে পর্যটনকেন্দ্র জাফলংয়ে কোনো প্রকার অনাকাঙ্ক্ষিত ঘটনা যাতে না ঘটে তার পূর্ব প্রস্তুতি উপলক্ষে জেলা পুলিশের সমন্বয়ে নিরাপত্তা বলয় গঠন করা হয়েছে। পাশাপাশি আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে স্থানীয় সকল স্টেকহোল্ডারদের সহযোগিতা কামনা করা হচ্ছে।