জগন্নাথপুরে ব্লু ড্রিমের শোরুম উদ্বোধন

ব্লু ড্রিমের শোরুম উদ্বোধন করছেন সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান। ছবি: সিলেট ভয়েস।

সববয়সী মানুষের জন্য আধুনিক ও নজরকাড়া ডিজাইনের পোশারে ব্র্যান্ড ব্লু ড্রিমের শোরুম উদ্বোধন করেছেন সাবেক পরিকল্পনামন্ত্রী ও সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এমএ মান্নান।

প্রতিষ্ঠানটি বাংলাদেশের ৬৪টি জেলা ছাড়িয়ে পোল্যান্ড, সাইপ্রাস, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, মালদ্বীপ, সৌদি আরব, দুবাই, ভারত, কাতার, কুয়েতসহ ৩৯টি দেশে পোশাক রপ্তানি করে।

আজ সোমবার (২ এপ্রিল) দুপুর ১২টায় সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর পয়েন্টে মাহিজা প্লাজার দ্বিতীয় তলায়   ব্লু ড্রিমের একটি শোরুম উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এমএ মান্নান বলেন, ‘বর্তমানে আওয়ামী লীগ সরকার উন্নয়নশীল সরকার, ব্যবসা-বাণিজ্য সব আধুনিকায়ন করছে। এই সরকার যুব সমাজকে কাজে লাগানোর অনেক সুযোগ-সুবিধা দিচ্ছে।’

ব্লু ড্রিমের সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর স্বপ্নীল চৌধুরী সোহাগ বলেন, ‘ব্লু ড্রিম গ্রুপ ছয়টি কোম্পানি নিয়ে গঠিত। পোশাক, লেদার, ফেব্রিক, ইন্টেরিয়র ডিজাইন, ডেভেলপারসহ বেশকিছু ব্যবসা আছে।‘

তিনি বলেন, ‘২০১০ সালে রাজধানীর মিরপুরের শোরুম দিয়ে যাত্রা শুরু করে ব্লু ড্রিম। সারাদেশে আমাদের এখন মোট আউটলেট সংখ্যা ৭৫৩। আর ৩৯টি দেশে রপ্তানি হচ্ছে ব্লু ড্রিমের পোশাক। নিজেদের গার্মেন্টসে ৩৮ ধরনের তৈরি পোশাক তৈরি করে ব্লু ড্রিম’।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জগন্নাথপুর সহকারি কমিশনার (ভূমি) রিয়াদ বিন ইব্রাহিম ভূঞা ‍সা-আধ, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র সাফরুজ ইসলাম, জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ আমিনুর ইসলাম প্রমূখ।