জগন্নাথপুরের ধর্ষণ মামলার আসামী কুমিল্লা থেকে গ্রেপ্তার

সুনামগঞ্জের জগন্নাথপুরের নারী ও শিশু নির্যাতন মামলা আসামীকে কুমিল্লা থেকে গ্রেপ্তার করেছে জগন্নাথপুর থানা পুলিশ।

রবিবার (১১ ফেব্রুয়ারি) কুমিল্লার কান্দির পাড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আটক ব্যক্তির নাম শামীম মিয়া। সে নবীগঞ্জ উপজেলার রাজনগর গ্রামের সারাজ উদ্দিনের ছেলে।

জানা যায়, হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ ইউনিয়নের ভুক্তভোগী নারীকে একই জেলার নবীগঞ্জ উপজেলার রাজনগর (গুচ্ছগ্রামে)’র সারাজ উদ্দিনের ছেলে শামিম মিয়া (৪০) দীর্ঘ দিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিল। তাতে সম্মতি না পেয়ে গত বছরের ১১ নভেম্বর জোরপূর্বক ধষর্ণ করে। পরে ওই নারী বাদী হয়ে জগন্নাথপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগে উল্লেখ করা হয়, ধর্ষিতা মহিলা ভিক্ষাবৃত্তি করিয়া জীবন পরিচালনা করে আসছেন। অভিযোগ হওয়ার পর ধর্ষক আত্নগোপন করেছিল।

অবশেষে জগন্নাথপুর থানার এস আই অলক দাশের নেতৃত্বে একদল পুলিশ বিশেষ অভিযানের মাধ্যমে কুমিল্লার কান্দিপাড় এলাকা থেকে রবিবার আসামীকে গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার এসআই অলক দাশ জানান, অভিযোগ হওয়ার পর বিভিন্ন স্থানে অভিযোগ পরিচালনা করে অভিযুক্ত সারাজ উদ্দিনের ছেলে শামিম মিয়া (৪০) কে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামীকে সোমবার সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হবে।