গোলাপগঞ্জ উপজেলা নির্বাচন: ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা

আসন্ন ৮মে গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধী ১০ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

বুধবার (১৭ এপ্রিল) দুপুরে সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে প্রার্থীদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ জিল্লুর রহমান।

মনোনয়নপত্র বৈধ ঘোষণার পর সকল প্রার্থীদের উৎফুল্ল দেখা যায়। এসময় তারা প্রত্যেকেই নির্বাচনে জয়লাভে আশাবাদী বলে সাংবাদিকদের জানান।

নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতা করবেন ৩ জন প্রার্থী। তাদের মধ্যে আছেন বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য মঞ্জুর কাদির শাফি এলিম, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য শাহিদুর রহমান চৌধুরী জাবেদ ও ব্রাজিল যুবলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক আবু সুফিয়ান উজ্জ্বল।

ভাইস-চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতায় আছেন ৫ জন প্রার্থী। তাদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ফরহাদ আহমদ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান মোহাম্মদ আজম, মো. লবিবুর রহমান, আকমল হোসেন ও মো. নাবেদ হোসেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রতিদ্বন্ধিতা করবেন। তাদের মধ্যে রয়েছেন ভাদেশ্বর ইউনিয়নের ৪.৫ ও ৬ নং ওয়ার্ডের বর্তমান মহিলা সদস্য সেলিনা আক্তার শিলা ও মোছা. নার্গিস পারভিন।