কোম্পানীগঞ্জে শিশুকে বলাৎকারের জেরে সংঘর্ষে ১০ জন আহত

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় ৯ বছরের স্কুলপড়ুয়া শিশুকে বলাৎকারের ঘটনার জের ধরে দুই পক্ষের সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন।

শুক্রবার (৩০ মার্চ) ইফতারের আগ মুহূর্তে কোম্পানীগঞ্জ গ্রামে এ ঘটনা ঘটে। এর আগে কোম্পানীগঞ্জ গ্রামের হাওরের কচুবিলেরপাড়ে শিশু ছেলে বলাৎকারের ঘটনা ঘটে।

বলাৎকারে অভিযুক্ত ব্যক্তি উপজেলার কোম্পানীগঞ্জ গ্রামের চান্দ আলীর ছেলে মজনু মিয়া (৪০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার বিকাল সাড়ে ৫টার দিকে অভিযুক্ত মজনু মিয়া কর্তৃক একটি শিশুকে বলাৎকারের খবর ভিকটিমের পরিবারের কাছে পৌঁছালে তারা অভিযুক্তের পরিবারের কাছে বিচার নিয়ে যান। এসময় তর্কবিতর্কের একপর্যায়ে দুই পক্ষে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ ঘটনায় দুই পক্ষের ১০ জন আহত হয়ে কোম্পানীগঞ্জ হাসপাতালে চিকিৎসা নিয়েছে।

আহতদের মধ্যে থেকে গুরুতর দুইজনকে ওসমানী হাসপাতালে রেফার করা হয়েছে বলে জানিয়েছেন কোম্পানীগঞ্জ হাসপাতালে কর্মরত চিকিৎসক শাকিল আহমদ।

কোম্পানীগঞ্জ থানার ওসি (তদন্ত) মনিরুজ্জামান খাঁন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুকে বলাৎকারের ঘটনার জেরে দুই পক্ষে সংঘর্ষের ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ভিকটিম ও অভিযুক্তকে কোম্পানীগঞ্জ হাসপাতাল কর্তৃপক্ষ ওসমানী হাসপাতালে চিকিৎসা রেফার করেছে। রাত ১০টা পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।