কানাইঘাট সদর ইউপিতে ন্যায্য মূল্যে টিসিবির পণ্যসামগ্রী বিক্রি

কানাইঘাট সদর ইউনিয়নে ন্যায্য টিসিবির পণ্যসামগ্রী বিক্রি করা হয়েছে। প্রতি মাসের ন্যায় সোমবার সদর ইউনিয়নের ছোটদেশ ইটখলা বাজার, বীরদল এনএম একাডেমীর সম্মুখ রোড ও নিজ চাউরা পয়েন্টে সদর ইউনিয়নের টিসিবির কার্ডধারী ১ হাজার ৮৯ জন উপকারভোগীদের মধ্যে জনপ্রতি ৪৭০ টাকা প্যাকেজে ২লিটার ভোজ্য তৈল, ২ কেজি মসুরি ডাল এবং ৫ কেজি চাল বিক্রি করা হয়।

প্রতিটি স্পট ঘুরে টিসিবির পণ্য সামগ্রী বিক্রির তদারকি করেন, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক আফসার উদ্দিন আহমদ চৌধুরীসহ সংশ্লিষ্ট ৯টি ওয়ার্ডের ইউপি সদস্য ও সংরক্ষিত ওয়ার্ডের মহিলা ইউপি সদস্যারা। এছাড়া সদর ইউনিয়নে টিসিবির মালামাল বিক্রির স্পটগুলো ঘুরে দেখেন কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি নিজাম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মুমিন রশিদসহ আরো অনেকে।

এ সময় সদর ইউপি চেয়ারম্যান প্রভাষক আফসার উদ্দিন আহমেদ চৌধুরী বলেন, তার ইউনিয়নে সব-সময় টিসিবির ন্যায্য মূল্যের পণ্যসামগ্রী ডিলারদের মাধ্যমে কার্ডধারীদের মধ্যে সুষ্ঠুভাবে বিক্রি করা হচ্ছে। নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম অনেকটা বেড়ে গেছে, তখন সরকার ভর্তুকি দিয়ে কমদামে তৈল, মসুরি ডাল ও চাল শ্রমজীবি মানুষের মাঝে বিক্রি করে সবাই উপকৃত হচ্ছেন। এজন্য তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।