কমলগঞ্জে নবনির্বাচিত জনপ্রতিনিধিদের দায়িত্ব গ্রহণ

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মো. ইমতিয়াজ আহমেদ (বুলবুল), ভাইস চেয়ারম্যান হাফেজ মো. আব্দুল ওহাব ও মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম দায়িত্ব গ্রহণ করেছেন। সোমবার (২৪ জুন) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে নতুন পরিষদের দায়িত্ব গ্রহণ শেষে দুপুরে উপজেলা পরিষদের হলরুমে প্রথম সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষিমন্ত্রী ও মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ। অনুষ্ঠানের সভাপতি কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জয়নাল আবেদীন নবনির্বাচিতদের বরণ করে নেন।

সোমবার দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে এ দায়িত্ব গ্রহণ, বরণ ও প্রথম সভা অনুষ্ঠিত হয়। নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মো. ইমতিয়াজ আহমেদ (বুলবুল) পরিষদে এসে পৌঁছালে তাদেরকে ফুল দিয়ে বরণ করেন উপজেলা নির্বাহী অফিসারসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিবৃন্দ। এর আগে উপজেলা চেয়ারম্যানকে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলীয় নেতাকর্মীরা ফুল দিয়ে বরণ করেন।

উপজেলা চেয়ারম্যান মো. ইমতিয়াজ আহমেদ (বুলবুল) এর সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী অফিসার জয়নাল আবেদীনের সঞ্চালনায় প্রথম মাসিক সমন্বয় সভা ও আইন শৃংখলা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষিমন্ত্রী ও মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাফেজ মো. আব্দুল ওহাব, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আছলম ইকবাল মিলন, সাবেক সভাপতি এম মোসাদ্দেক আহমেদ মানিক, কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল আলমসহ ইউপি চেয়ারম্যানবৃন্দসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

এর আগে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

প্রসঙ্গত, ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ৩য় ধাপে গত ২৯ মে কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। এরপর ১৫ জুন শনিবার সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। এরপর সোমবার (২৪জুন) চেয়ারম্যানরা তাদের দায়িত্বভার গ্রহণ করে পরিষদের প্রথম সভা করেন।