উপ-উপাচার্যের সাথে শাবি প্রেসক্লাবের নতুন কমিটির সৌজন্য সাক্ষাৎ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) উপ- উপাচার্য অধ্যাপক ড. মো. কবির হোসেনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছে শাবি প্রেসক্লাবের ১৯তম কার্যনির্বাহী পরিষদ।

রবিবার (১৫ অক্টোবর) দুপুর ১টায় উপ-উপাচার্যের কার্যালয়ে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

এসময় প্রেসক্লাবের নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে উপ-উপাচার্য অধ্যাপক ড. কবির হোসেন বলেন, শাবি প্রেসক্লাব অতীত থেকেই বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে কাজ করে আসছে। আমরা চাই ক্লাবের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের নানাদিক উঠে আসুক, এতে এ ক্যাম্পাস আরো সুন্দর ও সাবলীল গতিতে এগিয়ে যাবে।
এসময় সাংবাদিকদের কাছে বিশ্ববিদ্যালয়ের সেশনজট মুক্ত, শিক্ষার্থীদের সিনিয়র-জুনিয়র সম্পর্ক বৃদ্ধি, লেকের সৌন্দর্য, লাইটিং, ব্রিজ, ক্যাম্পাসে টিলাগুলোর সৌন্দর্যবৃদ্ধি সহ নানা উন্নয়নসমূলক কাজ করা হবে বলে জানান তিনি।

এসময় শাবি প্রেসক্লাবের সভাপতি নুরুল ইসলাম রুদ্র বলেন, বস্তুনিষ্ঠ ও সত্য সংবাদ পরিবেশনের মাধ্যমে শাবি প্রেসক্লাবের সদস্যরা কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় এ বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে অতীতের ন্যায় আগামীতেও বিশ্ববিদ্যালয় প্রশাসনের সাথে একযোগে কাজ করে যাবে শাবি প্রেসক্লাব। এজন্য সকলের সহযোগিতা প্রয়োজন। এসময় বিশ্ববিদ্যালয়ের নানাবিধ দিক তুলে ধরে উপ-উপাচার্যের সাথে আলোচনা করেন শাবি প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

এসময় প্রেসক্লাবের সভাপতি নুরুল ইসলাম রুদ্র, সহ-সভাপতি রাহাত হাসান মিশকাত, সাধারণ সম্পাদক হাসান নাঈম, যুগ্ম সম্পাদক জুবায়েদুল হক রবিন, কোষাধ্যক্ষ তানভীর হাসান, দপ্তর সম্পাদক নাঈম আহমদ শুভ সহ প্রেসক্লাবের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সাক্ষাৎ শেষে নতুন কমিটিকে ফুলেল শুভেচ্ছা জানান উপ-উপাচার্য।