আলোর পথিক প্রবাসী সহযোগীতা সংস্থার শীতবস্ত্র বিতরণ

শান্তিগঞ্জের পশ্চিম পাগলা ইউনিয়নের প্রবাসীদের সংগঠন ‘আলোর পথিক প্রবাসী সহযোগীতা সংস্থা’র উদ্যোগে পশ্চিম পাগলা ইউনিয়নের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের দুইশত অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (০৬ ফেব্রুয়ারি) সকাল ১১টায় রথপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। একই সাথে ব্রাহ্মনগাঁও গ্রামের কিডনী রোগে আক্রান্ত রুবেল মিয়ার চিকিৎসার জন্য ১০ হাজার টাকা এবং রাশেদা বেগমের মেয়ে মায়ারুনের বিয়ের জন্য ১০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়।

সমাজসেবী সাজিদুর রহমানের সভাপতিত্বে ও জাবেদ আহমদের সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পশ্চিম পাগলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) শামসুল হক, মফিজুর রহমান, আশীষ চক্রবর্তী ও মাওলানা আতিকুল হক। শীতবস্ত্র অনুষ্ঠানে সার্বিক সহযোগীতা করেন তফজ্জুল হোসাইন, আতিকুর রহমান, সাইফুল ইসলাম, শহিদ আহমেদ, সাইফুল হাসান ও মুক্তার হোসেন।

এসময় বক্তারা বলেন, পশ্চিম পাগলার ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের প্রবাসীদের সংগঠন আলোর পথিক প্রবাসী সহযোগীতা সংস্থা দীর্ঘদিন ধরে এলাকার অসহায়-দুস্থদের সহযোগীতা করে যাচ্ছে। সামাজিক এই সংগঠনের কর্ণদার ফ্রান্স প্রবাসী আজাদ মিয়াসহ যারা এসব মানবিক কাজ চালিয়ে যাচ্ছেন আমরা তাদের প্রতি কৃতজ্ঞ।

এসময় উপস্থিত ছিলেন, ব্রাহ্মনগাঁও গ্রামের মুরব্বি ফজর আলী, কয়ছর মিয়া, নুরুল ইসলাম, মনোয়ার হোসেন, অজয় দাস, আবু মিয়া, নান্টু দাস, জাহাঙ্গীর মিয়া প্রমুখ।