আজমিরীগঞ্জে ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে মারধরের অভিযোগ

অভিযুক্ত ভাইস চেয়ারম্যান মমিনুর রহমান সজিব ও মারধরের শিকার মোশারফ হোসেন

সরকারি কর্মচারীকে মারধরের অভিযোগ উঠেছে হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মমিনুর রহমান সজিবের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুরে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) উপজেলা কার্যালয়ে এ ঘটনা ঘটে। মারধরের শিকার কর্মচারীর নাম মোশারফ হোসেন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মমিনুর রহমান সজিব দুপুরে কার্যালয়ের ভেতরে গিয়ে কর্মকর্তাদের গালাগাল করেন। এ নিয়ে বাগবিতণ্ডার পর এলজিইডির কর্মচারী মোশারফ হোসেনকে মারধর করেন মমিনুর। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জুয়েল ভৌমিক ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন।

উপজেলা প্রকৌশলী আহমেদ তানজীর উল্লাহ সিদ্দিকী বলেন, আজমিরীগঞ্জ-কাকাইলছেও রাস্তার কাজটি তাজ উদ্দিন নামে এক ঠিকাদার পেয়েছেন। কিন্তু ওই কাজটি উপজেলা ভাইস চেয়ারম্যান মমিনুর রহমান সজিব তার কাছ থেকে নিয়ে করছেন। কাজটির সম্পূর্ণ বিল তিনি নিয়ে নিতে চাইছেন। কিন্তু আমরা যেটুকু কাজ হয়েছে শুধু সেটুকুই বিল দিতে চেয়েছি। এ জন্য ক্ষিপ্ত হয়ে তিনি আমাদের অফিসের একজন কর্মচারীকে মারধর করেছেন। ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছ থেকে সিদ্ধান্ত পাওয়ার পর আইনি ব্যবস্থা নেওয়া হবে।

তবে মারধরের অভিযোগ অস্বীকার করেছেন ভাইস চেয়ারম্যান মমিনুর রহমান সজিব। তিনি বলেন, এ ধরনের কোনো ঘটনা ঘটেনি। কর্মকর্তাদের সঙ্গে আমার খুবই ভালো সম্পর্ক।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জুয়েল ভৌমিক বলেন, বিশৃঙ্খলার শব্দ শুনে আমি ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেছি। উভয়পক্ষকে শান্ত থাকার আহ্বান জানিয়েছি। তারা তাৎক্ষণিক শান্ত হয়েছেনও। পরবর্তীতে কোনো পক্ষ অভিযোগ দিলে সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।