আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন ডা. দুলাল

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৩ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে দলটির মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশনের (বি.এম.এ) মহাসচিব ও আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল।

শনিবার (১৮ নভেম্বর) দুপুরে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে ডা. দুলালের পক্ষে মনোনয়ন ফরম ক্রয় করেন আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য ডা. সাইফুল হাই।

এ ব্যাপারে ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল বলেন, আমি দীর্ঘদিন যাবত সিলেট-৩ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে কাজ করে যাচ্ছি। আমার ভাই ইনামুল হক চৌধুরী বীরপ্রতীক দলের দু:সময়ে দুইবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। সিলেট-৩ আসনের সর্বস্তরের জনসাধারণের সাথে সুদীর্ঘদিন ধরে আমাদের পারিবারিক মেলবন্ধন গড়ে উঠেছে। এই এলাকার মানুষ চান আমি আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হই। তাদের দাবির পরিপ্রেক্ষিতেই আমি দূর্যোগ-দু:সময়সহ সার্বক্ষণিক আমার এলাকার মানুষের পাশে রয়েছি। আমার পারিবারিক রাজনীতি, পেশাগত জীবন, আমার যোগ্যতা, অভিজ্ঞতা সব মিলিয়ে আমি মনে করি আমার দল বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে এবার মূল্যায়ন করবেন।