নগরীতে স্বেচ্ছাসেবক লীগ নেতা ও সহযোগীকে কুপিয়ে গেল দুর্বৃত্তরা

সিলেট নগরীর বনকলাপাড়া এলাকায় রোববার (৮ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে স্বেচ্ছাসেবক লীগ নেতা ও তার সহযোগীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে কিছু দুর্বৃত্তরা। আহতরা হলেন নগরীর স্বেচ্ছাসেবক লীগের ৭ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক মঞ্জুর আলম ও রুমেল খান। তারা দুজনেই ওই এলাকার বাসিন্দা।

এদের মধ্যে মঞ্জুর আলমের আঘাত গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে ঢাকায় রেফার করা হয়েছে। অপর আহত রুমেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সিলেট মেট্টোপলিটন পুলিশের মিডিয়া অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, “আহত দুজনকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়েছে। আমরা হামলার বিষয়টি খতিয়ে দেখছি।”

আহত রুমেল আহমেদ বলেন, লোডশেডিংয়ের সময় আমি রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলাম, এমন সময় একদল হামলাকারী মোটরসাইকেলে করে ধারালো অস্ত্র নিয়ে এসে আমার ওপর হামলা চালায়। আমি আমার পিঠে এবং উভয় উরুতে গভীর ক্ষত পেয়েছি।”

“হামলাকারীরা পরে কাছাকাছি একটি সেলুনে চলে যায় এবং মঞ্জুরকে আক্রমণ করে। তারা তাকে এতটাই কুপিয়েছে যে তার একটি হাত প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। তাকে ঢাকায় রেফার করা হয়েছে,

এ বিষয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ-পরিচালক সৌমিত্র চক্রবর্তী সোমবার ( ৯সেপ্টেম্বর) সকালে বলেন, গতকাল রাতে আহত দুজনকেই হাসপাতালে নিয়ে আসা হয়। এর মধ্যে মঞ্জুর আলমের আঘাত গুরুতর হওয়ায় তাকে ঢাকায় রেফার করা হয়েছে। অপর আহত রুমেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।