সিলেটবাসীকে অসহযোগ আন্দোলনে শামিল হওয়ার আহ্বান যুবদলের

বর্তমান সরকারের পদত্যাগের দাবিতে অসহযোগ আন্দোলনের ডাক দিয়েছে বিএনপি। এই অসহযোগ আন্দোলনে শামিল হওয়ার জন্য সিলেটবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর যুবদল নেতৃবৃন্দ।

একই সাথে নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের সমর্থনে ২১,২২ ও ২৩ ডিসেম্বর ৩দিন গণসংযোগ এবং ২৪ ডিসেম্বর রোববার সকাল-সন্ধ্যা অবরোধ পালন করার জন্য সিলেটবাসীর প্রতি আহ্বান জানান তারা।

এক বিবৃতিতে সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন, মহানগর যুবদলের সভাপতি শাহনেওয়াজ বক্ত চৌধুরী তারেক, জেলা যুবদলের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক (সিলেট বিভাগ) মকসুদ আহমদ এবং মহানগর সাধারণ সম্পাদক মির্জা মো. সম্রাট হোসেন বলেন, জাতির ঘাড়ে জগদ্দল পাথরের ন্যায় চেপে বসা এ সরকারের পদত্যাগ ও ফরমায়েসী তফসিল বাতিলের দাবীতে বিএনপি আন্দোলন চালিয়ে যাচ্ছে। আন্দোলনে সর্বস্তরের মানুষ শামিল হয়েছে। অথচ সরকার জনদাবীকে উপেক্ষা করে দেশে পাতানো একতরফা নির্বাচনের ষড়যন্ত্র করছে। কিন্তু দেশপ্রেমিক জনতা সেই পাতানো নির্বাচনকে প্রত্যাখ্যান করেছে। ৭ জানুয়ারি ডামি ভোটের খেলা বর্জন করার জন্য ভোটগ্রহণে নিযুক্ত কর্মকর্তা কর্মচারীগণ দায়িত্ব পালনে বিরত থাকার আহ্বান জানাচ্ছি।

এছাড়া রাজনৈতিক নেতাকর্মীসহ মিথ্যা ও গায়েবি মামলায় অভিযুক্তদের মামলায় হাজিরা দেয়া থেকেও বিরত থাকার আহ্বান জানান তারা।