স্ত্রীকে মারধর, ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে মামলা

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার আল আমিনের বিরুদ্ধে তার স্ত্রী ইসরাত জাহানের লিখিত অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত করেছে মিরপুর মডেল থানার পুলিশ।

মামলায় আল আমিনের বিরুদ্ধে স্ত্রীকে বিভিন্নভাবে নির্যাতন ও মারধরের অভিযোগ আনা হয়েছে। এছাড়া বাচ্চাসহ স্ত্রীকে বাসা থেকে বের করে দেওয়ার অভিযোগও করা হয়েছে।

শুক্রবার (২ সেপ্টেম্বর) বিকেলে মিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) নুরুল ইসলাম সুমন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গতকাল ক্রিকেটার আল আমিনের স্ত্রী ইসরাত জাহান তার বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ করেন। লিখিত অভিযোগটি যাচাই-বাছাই করে আজ মামলা আকারে নথিভুক্ত করা হয়েছে। মামলাটি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে।

এদিকে মিরপুর মডেল থানা সূত্রে জানা গেছে, মামলাটির তদন্তের স্বার্থে যে কোনো সময় গ্রেপ্তার হতে পারেন ক্রিকেটার আল-আমিন। অথবা জিজ্ঞাসাবাদের জন্য তাকে থানায় ডাকা হতে পারে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) আল আমিনের স্ত্রী ইসরাত জাহান মিরপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগপত্রে ইসরাত জাহান ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে যৌতুকের দাবি ও মারধরের কথা উল্লেখ করেন।

বৃহস্পতিবার অভিযোগ দায়েরের পর গণমাধ্যমের মুখোমুখি হয়ে ইসরাত জাহান বলেছিলেন, ‘সে অন্য মেয়ে নিয়ে থাকে, ২৫ আগস্ট আমাকে মারধর করেছে। তাই অভিযোগ দায়ের করেছি থানায়। তবে আমি আপস করতে চাই, আবারও সংসার করতে চাই।’