চুনারুঘাটে চা শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহারের আশ্বস্তে জেলা প্রশাসকের মতবিনিময়

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় চা শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহারের আশ্বস্তে মতবিনিময় করেন জেলা প্রশাসক ইশরাত জাহান।

মঙ্গলবার (২৩ আগষ্ট) সন্ধ্যায় উপজেলার চাঁনপুরে চা-বাগানের শ্রমিকদের চলমান কর্মবিরতি সংক্রান্ত ধর্মঘট প্রত্যাহার ও কাজে ফেরানোর নিমিত্তে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে জেলা প্রশাসক ইশরাত জাহান, জেলা পুলিশ সুপার এস এম মুরাদ আলি উপস্থিত ছিলেন।

এ সময় জেলা প্রশাসক ইশরাত জাহান চা শ্রমিকদের কাজে ফেরানোর আহবানে নিজে দায়িত্ব নিয়ে অনুরোধ করেন। আগামী দুর্গাপূজার পূর্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শ্রমিকদের দাবি বাস্তবায়নে আশ্বস্ত করেন।এসময় সকল চা-বাগান পঞ্চায়েত ও ছাত্র যুব তখন চলমান সংকট সমাধানের আশ্বাস দেন এবং সবাইকে পুনরায় কাজে যোগদানের আহবান জানালে নেতৃবৃন্দ আশ্বস্ত করেন।

উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক,সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল) মহসিন আল মুরাদ, চুনারুঘাট থানা অফিসার ইনচার্জ এম আলী আশরাফ, চুনারুঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও কালের কণ্ঠ প্রতিনিধি জাহাঙ্গীর আলম,যুগান্তর প্রতিনিধি আবুল কালাম আজাদ সহ চাঁনপুর চা বাগানের ম্যানেজার,পঞ্চায়েত ও ছাত্র যুব এর সদস্যগণ এবং চাঁনপুর চা-বাগানের শ্রমিকগণ উপস্থিত ছিলেন।