সিলেটের জনগণকে সেবা দিতে অফিস চালু করেছি : পররাষ্ট্রমন্ত্রী

সিলেট-০১ আসনের জাতীয় সংসদ সদস্য পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে আব্দুল মোমেন বলেছেন- ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার দেশের উন্নয়নের নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তারই অংশ হিসেবে সিলেটের উন্নয়নের জন্য ও জনগণের সেবা দিতে আমরা এই অফিস চালু করেছি এবং মানুষকে সেবা দিয়ে যাচ্ছি।’

তিনি বলেন, ‘আমার এ অফিসের মাধ্যমে নির্বাচনী এলাকার মানুষের সুখ দুঃখের কথা জানার জন্য আমার এ অফিস করেছি। আমি না থাকলে কে কি চাইলো তা আমরা এ অফিসের মাধ্যমে সাহায্য সহযোগীতা প্রদান করা হচ্ছে।’

শুক্রবার (১২ আগস্ট) বিকেল সাড়ে ৩টায় নগরীর জিন্দাবাজারস্থ এলিগ্যান্ড শপিং কমপ্লেক্সে পররাষ্ট্রমন্ত্রীর সিলেট অফিস পরিদর্শনকালে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় তিনি বঙ্গবন্ধুর বাকি খুনিদের দেশে এনে শাস্তি দেওয়া হবে বলে জানান।

পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তি কর্মকর্তা শফিউল আলম জুয়েলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ, সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, সিলেট মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিসি উত্তর) আজবাহার আলী শেখ।

এসময় অন্যান্যদের বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সুজাত আলী রফিক, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও জিপি এডভোকেট রাজ উদ্দিন, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জগলু চৌধুরী, পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মনী সেলিনা মোমেন, সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান হেলেনা আহমদ, সিলেট প্রেসক্লাবের সহ-সভাপতি এম. এ হান্নান, সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল, বিশ্বনাথ উপজেলার চেয়ারম্যান নুনু মিয়া, সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার, জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, মহানগর ছাত্রলীগের সাধারন সম্পাদক নাঈম আহমদ, এলিগ্যান্ড শপিং কমপ্লেক্সের ব্যবস্থাপনা পরিচালক এডভোকেট শিপু আহমদ, পররাষ্ট্রমন্ত্রীর অফিস সহকারী রুবেল আহমদ প্রমুখ।