বন্যার্তদের পাশে শাবিপ্রবির গণিত এলামনাই এসোসিয়েশন

সিলেট-সুনামগঞ্জের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা প্রদান করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের এলামনাই এসোসিয়েশন।

এর অংশ হিসেবে মঙ্গলবার (০৫ জুলাই) সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নের ক্ষতিগ্রস্তদের মাঝে এ আর্থিক সহায়তা প্রদান করা হয়। এতে প্রায় তিন লক্ষ টাকার সহায়তা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন এলামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মোহাম্মদ সাইফুল ইসলাম।

অধ্যাপক ড. মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, করোনা মহামারীসহ বিভিন্ন দুর্যোগের সময় ক্ষতিগ্রস্তদের পাশে এসে দাঁড়িয়েছে গণিত এলামনাই এসোসিয়েশন। তারই ধারাবাহিকতায় এবার বন্যায় ক্ষতিগ্রস্তদেরকে সহায়তায় প্রাদান করেছে সংগঠনটি।

তিনি বলেন, বন্যায় যাদের ঘরবাড়ি, বসতভিটা নষ্ট হয়ে গেছে তাদেরকে পুনরায় বাড়ি নির্মাণ কাজে সহযোগিতাসরূপ নগদ অর্থ উপহার দেওয়া হয়েছে। এছাড়া এ কাজে যারা ডোনেশন দিয়ে সহযোগিতা করেছেন তাদের সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি।

অর্থ সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন- গণিত এলামনাই এসোসিয়েশনের সভাপতি অধ্যাপক মো. শাহ নূর, সহ-সভাপতি অধ্যাপক প্রবীর রায়, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মোহাম্মদ সাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ খায়রুল হাসান, ডাচ বাংলা ব্যাংক এর রিলেশনশিপ ম্যানেজার মো. দুলাল মিয়া, গণিত সমিতির সহ সভাপতি মো. এমরানুল হক এবং সাধারণ সম্পাদক বিধায়ক শর্মা প্রমুখ।

এতে সার্বিক সহযোগিতা করেন গণিত বিভাগের ষষ্ঠ ব্যাচের শিক্ষার্থী ও উপসচিব মো. শামসুল ইসলাম, শাবিপ্রবির বিবিএ এর প্রাক্তন শিক্ষার্থী ও বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাদিউর রহমান জাদিদ এবং সলুকাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরে আলম তপন।