সুবিধাবঞ্চিতদের ঈদ উপহার দিল শাবির সঞ্চালন

ঈদুল ফিতর উপলক্ষে অসহায় ও সুবিধাবঞ্চিতদের মুখে হাসি ফোটাতে ৬০জন অসহায় মানুষ ও শিশুদের মাঝে ঈদ উপহার দিয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রক্তদান বিষয়ক সংগঠন ‘সঞ্চালন’।

বুধবার (৫ এপ্রিল) বিকাল সাড়ে ৩টায় বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চের পিছনে নতুন ফুডকোর্টে সংগঠনের ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ ঈদবস্ত্র বিতরণ করেন স্বেচ্ছাসেবীরা।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. কামরুজ্জামান চৌধুরী, সংগঠনের উপদেষ্টা ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ রাজিক মিয়া ও লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মোছা. জোবায়দা গুলশান আরা, ১২তম কমিটির সাধারণ সম্পাদক মো. সুমন মিয়া, ১৩তম কমিটির সিনিয়র সহ-সভাপতি দীপ্ত রায়, সহ-সভাপতি সাইফুর রহমান এবং ১৪তম কমিটির সিনিয়র সহ-সভাপতি জাহিদ হাসান প্রমুখ। এছাড়া এসময় বর্তমান কমিটির সদস্যরাও উপস্থিত ছিলেন।

ঈদবস্ত্র বিতরণ উপলক্ষে সংগঠনের সভাপতি মো. শাহরিয়ার মাহমুদ বলেন, সুন্দরভাবে বাঁচার আকাঙ্ক্ষা নিয়ে প্রতিটি অসহায় মানুষ তাদের কল্পনায় তার ঈদ উদযাপনের স্বপ্ন আঁকে। কিন্তু অসহায়ত্বের জন্য ভালোভাবে ঈদ উদযাপন সম্ভব হয় না। সামাজিক দায়বদ্ধতা থেকেই ‘সঞ্চালন’ রক্ত সরবরাহের পাশাপাশি প্রতিষ্ঠালগ্ন থেকে এসব মানুষের জন্য কাজ করে আসছে।

সাধারণ সম্পাদক মো. মোহসিন হোসেন বলেন, প্রতিটি অসহায় মানুষ ও শিশু তার ভাবনায় সুন্দর ভাবে বাঁচতে চায়। সামাজিক অবস্থানভেদে সমাজের সকল শ্রেণীর মানুষের জন্য সেটা সম্ভব হয় না। সঞ্চালনের হয়ে এসকল শেণীর মানুষের পাশে দাড়াতে পেরে আমরা আনন্দিত।