সিলেট মহানগর যুবলীগের বিক্ষোভ মিছিল

দেশবিরোধী বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও পুলিশের ওপর হামলার প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০ ডিসেম্বর) বেলা ২টায় বিক্ষোভ মিছিলটি নগরীর আম্বরখানার দর্শন দেউড়ি এলাকা থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কোর্ট পয়েন্টে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের যে জায়গায় নিয়ে গেছেন, বিএনপি-জামায়াতকে সেটা ধ্বংস করতে দেওয়া হবে না। যদি বিএনপি-জামায়াত দেশের শান্তিপ্রিয় মানুষের শান্তি ও নিরাপত্তায় বিঘ্ন ঘটায়, জনগণের বন্ধু পুলিশের ওপর হামলা করে, জনগণের জানমালের ক্ষতি করার চেষ্টা করে, তাহলে বাংলাদেশ আওয়ামী যুবলীগসহ সিলেট মহানগর যুবলীগের প্রত্যেক নেতাকর্মী রাজপথে থেকে তার দাঁতভাঙা জবাব দেবে।

সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, উন্নয়নকে বাধাগ্রস্ত করে দেশকে ধ্বংসের দিকে নিয়ে যেতেই বিএনপি-জামায়াত পরিকল্পিতভাবে সহিংসতা করছে। সকল ষড়যন্ত্র ও সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে সিলেট মহানগর যুবলীগের সকল নেতাকর্মী সর্বদা প্রস্তুত রয়েছে। দেশের উন্নয়ন বাধাগ্রস্ত ও নৈরাজ্য সৃষ্টিকারীদের জবাব দিতে রাজপথে যুবলীগ রয়েছে এবং থাকবে।

বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশে সিলেট মহানগর যুবলীগ ও ২৭টি ওয়ার্ড যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।