সিলেট মহানগর আ.লীগের সহ সভাপতি-সম্পাদকমণ্ডলীর সভা

সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সম্পাদকমণ্ডলীর সদস্যবৃন্দের বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১২ নভেম্বর) রাত ৮টায় স্থানীয় একটি অফিসে তাদের এই সভা অনুষ্ঠিত হয়।

মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেনের পরিচালনায় সভায় নেতৃবৃন্দ সাংগঠনিক বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।

এসময় সংগঠনকে আরও গতিশীল ও শক্তিশালী করার বিভিন্ন সাংগঠনিক সিদ্ধান্ত গ্রহণ ও বাস্তবায়ন করা হয়। এছাড়া মেয়াদ উত্তীর্ণ ওয়ার্ড সমূহের সম্মেলন এবং ইউনিট কমিটিগুলো সম্পন্ন করার জন্য সাংগঠনিক কমিটির দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দকে নির্দেশনা প্রদান করা হয়।

সভা থেকে বর্ধিত নবগঠিত ওয়ার্ড সমূহের কমিটি গঠনের লক্ষ্যে আগ্রহীদের রাজনৈতিক জীবন বৃত্তান্তসহ আগামী ১০ দিনের মধ্যে মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবরে আবেদন পত্র দপ্তর সেলে জমা দেওয়ার জন্য আহ্বান জানানো হয়। দপ্তর সেলের নাম্বার হচ্ছে- ০১৭১১-৩৯৯৬১৭ ও ০১৭১৪-৩৩৭২৬৫।

এসময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়জুল আনোয়ার আলাওর, এডভোকেট প্রদীপ কুমার ভট্টাচার্য্য, নুরুল ইসলাম পুতুল, জগদীশ চন্দ্র দাস, যুগ্ম সাধারণ সম্পাদক এ.টি.এম হাসান জেবুল, আজাদুর রহমান আজাদ, বিধান কুমার সাহা, সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মখলিছুর রহমান কামরান, দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, ধর্ম বিষয়ক সম্পাদক নজমুল ইসলাম এহিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আজাহার উদ্দিন জাহাঙ্গীর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মহিউদ্দিন লোকমান, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক সেলিম আহমদ সেলিম, শ্রম সম্পাদক আজিজুল হক মঞ্জু, সাংস্কৃতিক সম্পাদক রজত কান্তি গুপ্ত, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. মোহাম্মদ হোসেন রবিন, সহ-প্রচার সম্পাদক সোয়েব আহমদ।