সিলেট জেলা যুব ইউনিয়নের আহ্বায়ক কমিটি গঠন

বাংলাদেশ যুব ইউনিয়ন সিলেট জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। বুধবার (১৭ মে) সন্ধ্যায় নগরীর রিকাবীবাজারস্থ সিপিবি কার্যালয়ে অনুষ্ঠিত এক কর্মীসভার মাধ্যমে অ্যাডভোকেট বিদ্যুৎ দাস বাপনকে আহ্বায়ক করে ১৭ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

যুব ইউনিয়ন নেতা মতিউর রহমানের পরিচালনায় সভায় সভাপতিত্ব করেন অ্যাডভোকেট বিদ্যুৎ কুমার দাশ বাপন।

সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ যুব ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক যুব নেতা জাহাঙ্গীর আলম নান্নু, সহকারী সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন।

এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ যুব ইউনিয়ন সিলেট জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক, বাংলাদেশ গণতান্ত্রিক আইনজীবী সমিতির কেন্দ্রীয় কমিটির সদস্য এডভোকেট নিরঞ্জন দাস খোকন, যুব নেতা এস কে শাকিল।

সভায় সর্বসম্মতিক্রমে অ্যাডভোকেট বিদ্যুৎ কুমার দাশ বাপনকে আহ্বায়ক, মতিউর রহমান, সপ্তর্ষি দাস ও কাজল গোয়ালাকে যুগ্ম আহ্বায়ক করে ১৭ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এছাড়া আরও একজন সদস্যকে পরবর্তী সভায় কো-অপ্ট করা হবে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, যুব নেতা হাসান শাহরিয়ার, স্বপন মাহমুদ, সহিদুজ্জামান পাপলু, বিশ্বপা ভট্টাচার্য, শুভ্র দাশ, সুধারঞ্জন দাস অপু, রিপন ঘোষ, সন্দীপ দেব, থাময় সিংহ, এ হোসাইন, জয়া বিতস্তা, মোজাম্মেল হোসাইন।

কর্মীসভায় বাংলাদেশ যুব ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক বলেন, ভোটাধিকার ও কর্মসংস্থানের দাবিতে আগামী দিনে শক্তিশালী যুব আন্দোলন ছাড়া দুঃশাসন ও লুটেরা রাজনীতির অপসারণ সম্ভব নয়। তাই গণতান্ত্রিক এসব দাবি আদায়ে রাজপথের আন্দোলন ছাড়া বিকল্প নেই।