স্বাচিপ ওসমানী মেডিকেল কলেজ শাখার আংশিক কমিটি গঠন 

স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ শাখার আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। সম্প্রতি স্বাচিপ-এর সিলেট বিভাগীয় সম্মেলনে এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সভাপতি হিসেবে রয়েছেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের গাইনী বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. নাসরিন আক্তার ও সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন একই হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ডা. প্রশান্ত সরকার।

ডা. নাসরিন আক্তার এর আগে স্বাচিপ-এর সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের (সিওমেক) আহবায়ক ও ডা. প্রশান্ত সরকার সদস্য সচিব ছিলেন।

স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) সিলেট জেলা শাখার আহবায়ক অধ্যাপক ডা. রুকন উদ্দিন আহমেদের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্বাচিপের কেন্দ্রীয় সভাপতি ডা. মো. জামাল উদ্দিন চৌধুরী। প্রধান বক্তার বক্তব্য রাখেন স্বাচিপের মহাসচিব অধ্যাপক ডা. মো. কামরুল হাসান মিলন।

সম্মেলনে স্বাচিপের সিলেট বিভাগের সকল সদস্য ও চিকিৎসকবৃন্দ উপস্থিত ছিলেন। সম্মেলনের ২য় পর্বে স্বাচিপ সিওমেক শাখাসহ সিলেট জেলা শাখা, সুনামগঞ্জ শাখা, মৌলভীবাজার শাখা এবং শ্রীমঙ্গল শাখার নতুন কমিটি গঠনের জন্য কাউন্সিল অনুষ্ঠিত হয়।

পরবর্তীতে পূর্ণাঙ্গভাবে কমিটি ঘোষণা করা হবে বলে স্থানীয় সূত্রে জানানো হয়েছে।