সিলেটের গ্যাস সমস্যা নিয়ে উদ্বিগ্ন সিএনজি এসোসিয়েশন

সিলেটের গ্যাস সমস্যা নিয়ে গভীর উদ্বেগ প্রকাশ করেছেন বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন এন্ড কনভার্শন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশন সিলেট বিভাগের নেতৃবৃন্দ।

বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন এন্ড কনভার্শন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশন’র সিলেট বিভাগের উদ্যোগে এক জরুরি সভায় নেতৃবৃন্দ এমন উদ্বেগের কথা জানান।

মঙ্গলবার (৯ আগস্ট) বিকেলে নগরীর উপশহরস্থ কার্যালয়ে এই জরুরি সভার আয়োজন করা হয়।

এসময় বক্তারা বলেন, জালালাবাদ গ্যাস কর্তৃপক্ষের অতি উৎসাহী ভূমিকায় গ্যাসের সংকটের মুখে পুরো সিলেট। কিন্তু এই সিলেট থেকে গ্যাস উৎপত্তি হলেও কি কারণে সিলেটেই এতো বেশি গ্যাসের সমস্যা হচ্ছে তা আমাদের বোধগম্য নয়।

নেতৃবৃন্দ এ সমস্যা সমাধানে প্রশাসনসহ সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করেন। পাশাপাশি তারা বিভিন্ন মহল ও শ্রমিক সংগঠন ও রাজনৈতিক ব্যক্তিবর্গেরও সহযোগিতাও চান।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন অর্থ সম্পাদক ফয়েজ উদ্দিন আহমদ। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে শোক প্রস্তাব পাঠ করা হয়।

বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন এন্ড কনভার্শন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশন সিলেট বিভাগের সভাপতি আমিরুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ব্যারিস্টার রিয়াসাদ আজিম আদনানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন এন্ড কনভার্শন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশন’র সিলেট বিভাগের সহ-সভাপতি কামাল উদ্দিন, সাজুওয়ান আহমদ, ট্যাংকলরীর সভাপতি হুমায়ুন আহমদ, সুব্রত ধর বাপ্পি, লুৎফুর রহমান, মো. হুরায়রা ইকতার হোসেন, স্যারজন রাসু, ওয়ালি মাহমুদ, এডভোকেট নাদিম রহমান, আনহার উদ্দিন, সৈয়দ সাইফুল আলম, মো. বুরহান উদ্দিন প্রমুখ।