সরকার পতনে ঐক্যবদ্ধভাবে মাঠে নামতে হবে : কাইয়ুম চৌধুরী

সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেছেন, বর্তমান সরকার দেশে ত্রাসের রাজত্ব কায়েম করেছে। সন্ত্রাসীদের স্বর্গরাজ্যে পরিণত হয়েছে দেশ। রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় সন্ত্রাস লালন করা হচ্ছে। তাই জনগণকে ঐক্যবদ্ধভাবে মাঠে নেমে এই স্বৈরাচারের পতন নিশ্চিত করতে হবে।

মঙ্গলবার (১১ অক্টোবর) সন্ধ্যায় স্থানীয় একটি হোটেলে সিলেট জেলা বিএনপির সাথে নবগঠিত জেলা ও মহানগর স্বেচ্ছাসেব দলের নবগঠিত কমিটির নেতাদের সৌজন্য স্বাক্ষাত এবং আগামী ১৯ নভেম্বর সিলেট বিভাগীয় গণসমাবেশ সফল করতে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আব্দুল আহাদ খান জামালের সভাপতিত্বে ও মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহবুবুল হক চৌধুরীর সঞ্চালনায় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী।

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেন, আওয়ামী লীগ জনগণের বাক স্বাধীনতা ও ভোটাধিকার হরণ করেছে। দেশে লাগামহীন লোটপাট করে দেশের টাকা বিদেশে পাচার করেছে। প্রশাসনে লাগামহীন দলীয়করণ করেছে। তাই এই সরকারের অধীনে কখনো অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন সম্ভব নয়। তাই আওয়ামী লীগের অধিনে কোন নির্বাচনে বিএনপি যাবে না।

সভাপতির বক্তব্যে আব্দুল আহাদ খান জামাল বলেন, আওয়ামী লীগের দিন ফুরিয়ে এসেছে। মানুষ জেগে উঠেছে। দেশের মানুষ আজ বিএনপির নেতৃত্বে ঐক্যবদ্ধ। আগামী দিনের যেকোন আন্দোলন-সংগ্রামে সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দল ঐক্যবদ্ধভাবে মাঠে নামবে।

এসময় বক্তব্য রাখেন- সিলেট জেলা বিএনপি নেতা এডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক কোহিনুর আহমদ, সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শাকিল মোর্শেদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আফসর খান, সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সদস্য সচিব দেওয়ান জাকির হোসেন খান, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক সদস্য সচিব আজিজুল হোসেন আজিজ, মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুস সামাদ তুহেল, জেলা স্বেচ্চাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মিফতাউল কবির, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে আহসান রাব্বী প্রমুখ।