সভাপতি-সম্পাদকদের নিয়ে দলীয় মনোনয়ন জমা দিলেন মন্ত্রী ইমরান

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে সংসদীয় আসনের ৩টি উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ নেতাকর্মীদের সাথে নিয়ে দলের মনোনয়ন ফরম জমা দিয়েছেন সিলেট-৪ (জৈন্তাপুর-গোয়াইনঘাট-কোম্পানীগঞ্জ) সংসদীয় আসনের সংসদ সদস্য ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।

মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুর ১২টায় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দেন মন্ত্রী ইমরান আহমদ। এর আগে রোববার মনোনীত প্রতিনিধির মাধ্যমে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি।

মঙ্গলবার দলীয় মনোনয়ন ফরম জমাদানকালে প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর সাথে দলীয় কার্যালয়ে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য জাহাঙ্গীর আলম, গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলী আমজদ, সাধারণ সম্পাদক ও সিলেট জেলা পরিষদের সদস্য আপ্তাব আলী কালা মিয়া, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আসলাম, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল চেয়ারম্যান, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হক, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, সাধারণ সম্পাদক লিয়াকত আলী, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহেদ আহমেদ, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অখিল বিশ্বাস, প্রবাসী কল্যাণ মন্ত্রীর এপিএস রাশেদুজ্জামান, সিলেট জেলা পরিষদের সদস্য সুবাস দাস, কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুর রহমান, মন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা সাইফুল ইসলাম, গোয়াইনঘাট লেঙ্গুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম এ রাজ্জাক রাজা, জৈন্তাপুর উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন, সেচ্ছাসেবকলীগ নেতা আমিন আহমেদ, যুবলীগ নেতা ইমরান আহমদ দুলাল প্রমুখ।

উল্লেখ্য, ইমরান আহমদ রাজনৈতিক জীবনে ১৯৮৬ সালে প্রথম সিলেট -৪ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। এরপর ১৯৯১, ১৯৯৬, ২০০৮, ২০১৪ ও সর্বশেষ ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসন থেকে নির্বাচিত হয়েছেন। তিনি একাদশ জাতীয় সংসদে মন্ত্রী পরিষদে প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করে আসছেন।