শোকের মাসে স্বেচ্ছাসেবক লীগ নেতার ব্যতিক্রমী উদ্যোগ

আগস্ট শোকের মাস। ১৯৭৫ সালের এই মাসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করেছিল ঘাতক বাহিনী। এ জন্য মাসটি শোকের আবহ নিয়ে উদযাপন করেন আওয়ামীপন্থী রাজনীতিবিদরাসহ গোটা দেশবাসী।

এর ধারাবাহিকতায় নিজের ৪৫তম জন্মদিনে আড়ম্বরতা ত্যাগ করে ব্যতিক্রমী এক উদ্যোগ নিয়েছেন সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও গণমাধ্যমকর্মী জামিউল ইসলাম তুরান।

নিজের জন্মদিনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে মিলাদ, দোয়া মাহফিল, গরিব-অসহায় মানুষদের মাঝে খাবার ও নগদ অর্থ বিতরণ করেছেন তিনি।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) বেলা দেড়টায় শান্তিগঞ্জ উপজেলার পাগলা রায়পুর বড় জামে মসজিদে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, রুরাল ডেভেলপমেন্ট অ্যান্ড হেলথ্ সেন্টারের পরিচালক রফিকুল ইসলাম রকু, শান্তিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ, সাধারণ সম্পাদক মো. নূরুল হক, অর্থ সম্পাদক সোহেল তালুকদার, উপজেলা যুবলীগের সহ-সম্পাদক মাহমুদুল ইসলাম লালন, যুবলীগ নেতা বদরুল আলম টিপু, শান্তিগঞ্জ প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ইয়াকুব শাহরিয়ার, সাংবাদিক নোহান আরেফিন নেওয়াজ, নাহিদ আহমদ ও স্বেচ্ছাসেবক লীগ নেতা ফখর উদ্দিন।

পরে উপস্থিত অসহায়-দরিদ্রদের মাঝে খাবার ও নগদ অর্থ বিতরণ করেন জামিউল ইসলাম তুরান।