শেখ হাসিনার সরকারের বিকল্প নেই : আজিজুস সামাদ ডন

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আজিজুস সামাদ ডন বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীন বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন বলে আজ সোনার বাংলা পেয়েছি। আর তাঁর সুযোগ্য কন্যা শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশের প্রতিশ্রুতি পূর্ণ করে এখন আমাদেরকে স্মার্ট বাংলাদেশের পথে এগিয়ে নিচ্ছেন।

পঞ্চগড়ে ‘বিএনপি-জামায়াতের প্রত্যক্ষ মদদে’ সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার প্রতিবাদে শনিবার (১১ মার্চ) বিকেলে জেলা আওয়ামী লীগের আয়োজনে এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আজিজুস সামাদ ডন আরও বলেন, দেশের এই উন্নয়ন ও অগ্রগতিকে অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের কোনো বিকল্প নেই। ১৪ বছর পর বাংলাদেশ যখন ঘুরে দাঁড়াতে শুরু করেছে তখন বিএনপি পদযাত্রা ও আন্দোলনের নামে সারাদেশে নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করছে। তারা চাইছে বাংলাদেশকে পিছিয়ে দিতে। কিন্তু বাংলাদেশ পিছিয়ে গেলে জননেত্রী শেখ হাসিনার আগামী দিনের স্মার্ট বাংলাদেশের ভবিষ্যৎ অন্ধকারে নিমজ্জিত হবে। যদি আগামী নির্বাচন কেউ কোনো প্রকারে বানচালের চেষ্টা করে, তাহলে জনগণকে সঙ্গে নিয়ে আমরা তাদের প্রতিহত করে গণতন্ত্রকে রক্ষা করবো।

তিনি বলেন, সুনামগঞ্জে বঙ্গবন্ধু মেডিকেল হচ্ছে, অনেক উন্নয়ন কাজ চলমান আছে, সুনামগঞ্জ-নেত্রকোনা ফ্লাইওভার অনুমোদন হয়েছে। এটি কার অবদান? শেখ হাসিনার অবদান, আওয়ামী লীগ সরকারের অবদান। এই আওয়ামী লীগ সরকারকেই তো আমরা চাই। আমরা চাই বাংলাদেশ এগিয়ে যাক। মৌলবাদী চক্র বিএনপি-জামায়াত এ দেশকে যদি পিছিয়ে দিতে চায়, আমরা ঐকবদ্ধভাবে সেটি প্রতিহত করবো।