শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন সেলিনা মোমেন

সিলেট সিটি কর্পোরেশনের ৪ নম্বর ওয়ার্ডের আম্বরখানা খামারপট্টি কলোনীতে হতদরিদ্র ছিন্নমূল শীতার্ত মানুষের ঘরে ঘরে গিয়ে কম্বল বিতরণ করেছেন বিশিষ্ট নারী নেত্রী মোমেন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সিলেট-১ আসনের সংসদ সদস্য, পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে আব্দুল মোমেন এমপির সহধর্মিনী সেলিনা মোমেন।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দুপুরে আম্বরখানা খামারপট্টি কলোনীতের এই কম্বল বিতরণ করেন।

কম্বল বিতরণকালে সেলিনা মোমেন বলেন, পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে আব্দুল মোমেন প্রতিষ্ঠিত মোমেন ফাউন্ডেশন সিলেটের সুবিধা বঞ্চিত মানুষদের নিয়মিত সহযোগীতার হাত বাড়িয়ে দিয়ে ইতোমধ্যে বেশ সুনাম কুড়িয়েছে। কোভিড-১৯ মহামারিকালে অসহায় দুস্থ মানুষের দোরগোড়ায় খাদ্য ঔষধ ও নানাবিধ সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিলো মোমেন ফাউন্ডেশন। গত বছর প্রলয়ংকরী বন্যায় খাদ্য সহযোগিতা করেছে মোমেন ফাউন্ডেশন। এবারে শীতে পরিধেয় কাপড়, কম্বল দিয়ে শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে ফাউন্ডেশন সেই ধারাবাহিকতায় আজ আম্বরখানা খামারপট্টি কলোনীতে হতদরিদ্র অসহায় ছিন্নমূল শীতার্ত মানুষের ঘরে ঘরে গিয়ে কম্বল বিতরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, ‘প্রধানমন্ত্রীর হাতেই দেশ ও দেশের মানুষ নিরাপদ। আওয়ামী লীগ মানুষের সেবক হিসেবে কাজ করে, সব প্রতিশ্রুতি পালন করে। আমাদের সামনে উন্নয়ন ও সমৃদ্ধির স্মার্ট বাংলাদেশের হাতছানি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী ও দূরদর্শী নেতৃত্বে আমরা স্মার্ট দেশ গড়বো।’ পাশাপাশি তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু সুস্থতার জন্য শীতার্ত কাছে দোয়া কামনা করেন।

সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মহিলা সংস্থা সিলেটের চেয়ারম্যান হেলেন আহমদ, সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভ, পররাষ্ট্রমন্ত্রীর পিও শফিউল আলম জুয়েল, রুবেল আহমদ, ৪নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক এমদাদ হোসেন ইমু, মাসুক মিয়া, ৪নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি শহীদ শেখ সহ যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।