শিক্ষার্থীদের উৎসাহ দিতে সৌজন্য ক্লাস নিলেন পররাষ্ট্রমন্ত্রী

জালালাবাদ ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুল এন্ড কলেজ এবং জালালাবাদ ক্যান্টনমেন্ট বোর্ড হাই স্কুলের ১৬০ জন ছাত্রছাত্রীকে উৎসাহ প্রদানের লক্ষ্যে সৌজন্য ক্লাস নিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন।

শনিবার (৪ নভেম্বর) দুপুরে পররাষ্ট্রমন্ত্রী আনুষ্ঠানিকভাবে সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ পরিদর্শনে যান। পরে সেখানে অধ্যক্ষ কর্তৃক প্রতিষ্ঠান সম্পর্কে একটি ব্রিফিং-এ অংশগ্রহণ করেন তিনি। এ সময় মন্ত্রী সেনাবাহিনী পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠানের মনোমুগ্ধকর সাংস্কৃতিক পরিবেশনাও উপভোগ করেন।

সেখানে কর্মসূচির অংশ হিসেবে প্রয়াস স্কুলের নির্ধারিত স্থান পরিদর্শন করেন এবং স্কুলটির ভবিষ্যত কর্মপরিকল্পনা সম্পর্কে অবগত হন।

এসময় মন্ত্রীর সহধর্মিণী সেলিনা মোমেন প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের বিজ্ঞান মেলার প্রজেক্ট ও আর্টস এন্ড ক্রাফ্‌ট প্রদর্শনী উদ্বোধন করেন এবং অংশগ্রহণকারীদের উদ্ভাবনী প্রতিভার প্রশংসা করে অভিনন্দন ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

পরিদর্শনকালে পররাষ্ট্র মন্ত্রীর সাথে ১৭ পদাতিক ডিভিশননের জিওসি ও এরিয়া কমান্ডার মেজর জেনারেল মোহাম্মদ আজিজুল হক হাজারী, সিসিকের নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী এবং সেনাবাহিনীর ঊর্দ্ধতন সামরিক কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।