শাবি করতোয়া স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) বগুড়া ও জয়পুরহাট জেলা থেকে আগত শিক্ষার্থীদের সংগঠন করতোয়া স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠিত হয়েছে। কমিটির সভাপতি হিসেবে সমুদ্রবিজ্ঞান বিভাগের মো. সাকিব মুবাল্লিগ ও সাধারণ সম্পাদক হিসেবে অর্থনীতি বিভাগের রিদওয়ান হোসেন মনোনীত হয়েছেন। তারা উভয়ই ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

সোমবার (৬ নভেম্বর) সকালে সংগঠনটির পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সিনিয়র  সহসভাপতি ইসমাইল হোসেন, সহসভাপতি মো. ওবাইদুর রহমান, হাসিবুল হাসান হৃদয়, হাসান গোলজার রহমান, মাহবুবুর রহমান ও তৌহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক ইশিতা আক্তার, মো. মোহাইমেনুল ইসলাম ও সুমন খান। সহ-সাধারণ সম্পাদক এস. এম. জাহিদ হাসান, তাসলিমা আক্তার তমা ও তারান্নুম জাকিয়া। সাংগঠনিক  সম্পাদক আল-শামস। সহ-সাংগঠনিক সম্পাদক নূর মোহাম্মদ শৈশব ও রাজমিন আক্তার মিম। কোষাধ্যক্ষ তানিশা আক্তার ও সহ-কোষাধ্যক্ষ আতিকা বুশরা। দফতর সম্পাদক জাকির হোসেন, সহ-দফতর সম্পাদক সাদ গালিব, প্রকাশনা  সম্পাদক সোয়েব, ক্রীড়া সম্পাদক ওমর ফারুক ও নাইম মুরসালিন, সহ-ক্রীড়া সম্পাদক জাকারিয়া, উচ্ছ্বাস জামান ও সিহাব হাসান। প্রচার সম্পাদক আব্দুস সালাম সেলিম, সহ-প্রচার সম্পাদক লাবিব, নসিব উদ্দিন মুরাদ ও নাইম হাসান শৈশব। তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. নাফিউল হাসনাত ও জুবায়ের মাহমুদ জিসান। সহ- তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাহিদ হাসান জিহাদ ও সাইদ আহমেদ। সাংস্কৃতিক সম্পাদক সেলিনা আক্তার স্বর্ণা, সানজিদা ও সোহাগী আক্তার। সহ-সাংস্কৃতিক সম্পাদক জাহিমা নাহার, জাকিয়া চৈতী, ইমরান খান ও আদিল সরকার।

এছাড়া কার্যনির্বাহী সদস্যরা হলেন ফারহানা মরিয়ম, ফজলে রাব্বি, শামীম হোসেন, আব্দুল হাসিব, মোস্তাকিম নিলয়, আব্দুস সাদিক, তাকি আহমেদ ও ফরহাদ হাসান, মাহমুদা খাতুন।