শাবি অফিসার্স অ্যাসোসিয়েশনের ত্রাণ বিতরণ

বন্যায় ক্ষতিগ্রস্ত সিলেটের কোম্পানীগঞ্জের কয়েকটি গ্রামে ত্রাণ বিতরণ করেছে শাহজালাল বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশন।

শুক্রবার (২৪ জুন) বিকেলে অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মখলিছুর রহমান পারভেজ বিষয়টি নিশ্চিত করেছেন।

মখলিছুর রহমান পারভেজ বলেন, সিলেটের কোম্পানীগঞ্জের পোটামারা, শিবপুর, পশ্চিমপাড়া, ইছাকল ও বরির ডর গ্রামের বন্যাদুর্গত মানুষের মাঝে ১৩০০ প্যাকেট রান্না করা খাবার, ২৫০ প্যাকেট শুকনো খাবার ও সুপেয় পানি বিতরণ করা হয়েছে।

তিনি বলেন, শুকনো খাবারের মধ্যে রয়েছে চিড়া, মুড়ি, স্যালাইন, প্যারাসিটামল ও চিনিসহ আরো কয়েকটি জিনিস। মানবিক দায়িত্ব থেকে আমরা এ ত্রাণ বিতরণ করছি। আমাদের এ কাজ অব্যাহত থাকবে।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মো. ইউনুস আলী, সহ-সভাপতি এমরান আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক মখলিছুর রহমান পারভেজ, সহ-সাধারণ সম্পাদক মো. শাহেদ আহমদ, কোষাধ্যক্ষ মো. ময়নুল হক, নির্বাহী সদস্য মোহাম্মদ মুর্শেদ আহমদ, আহমদ মাহবুব ফেরদৌস, উপ-রেজিস্ট্রার মো. গিয়াস উদ্দিন খান, উপ-পরিচালক ড. শহিদুল ইসলাম জুয়েল, সহকারী রেজিস্ট্রার মো. জামাল উদ্দিন, প্রশাসনিক কর্মকর্তা রাসেন্দ্র কুমার দাস, সাঈদুর রহমান মিঠু, অ্যাকাউন্টস অফিসার অশোক কুমার দাস অসীম প্রমুখ।

এর আগে শুক্রবার সকালে ক্যাম্পাসে ত্রাণ প্রস্তুত কার্যক্রম পরিদর্শন করেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম।