শাবির ‘মৌলভীবাজার স্টুডেন্টস এসোসিয়েশন’র সভাপতি আকাশ, সম্পাদক সজিব

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মৌলভীবাজার জেলার শিক্ষার্থীদের আঞ্চলিক সংগঠন ‘মৌলভীবাজার স্টুডেন্টস এসোসিয়েশনের’ ২০২৪-২৫ শিক্ষাবর্ষের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

এতে সভাপতি হিসেবে ব্যবসায় প্রশাসন বিভাগে মাস্টার্সের শিক্ষার্থী আকাশ নাইডু ও সাধারণ সম্পাদক হিসেবে একই বিভাগের চতুর্থ বর্ষের জুনায়েদ সজীব মনোনীত হয়েছেন।

বুধবার (২৭ মার্চ) সন্ধ্যায় সংগঠনের পক্ষ থেকে আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠানে নতুন কমিটির ঘোষণা করেন সংগঠনের উপদেষ্টা বিশ্ববিদ্যালয়ের ক্যামিকাল ইঞ্জিনিয়ারিং এন্ড পলিমার সায়েন্স (সিইপি) বিভাগের অধ্যাপক মোহাম্মদ মুহিবুল আলম।

কমিটিতে মনোনীত অন্য সদস্যদের মধ্যে রয়েছেন, সহ-সভাপতি হিসেবে গৌরব রায়, সৈয়দ ইব্রাহিম হাসান, সুহের মাসুদা সামিহা, প্রিয়ব্রত কৈরী ও সৈয়দ মোতাহের আল হাসান। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রাজেশ যাদব, কামরুল ইসলাম রিহান, আব্দুল্লাহ রহমান, শাকিল খান ও পারভীন পিংকি।

সাংগঠনিক সম্পাদক হিসেবে জুবেল আলি, সহ-সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান ও দীপ্ত দেব, কোষাধ্যক্ষ হিসেবে প্রিতম রায় ও সহ-কোষাধ্যক্ষ মাজেদুর রহমান। দপ্তর সম্পাদক নাঈম আলম, উপ-দপ্তর সম্পাদক শিবলী সাদিক সজীব, প্রচার সম্পাদক রিপন রুদ্র পাল, উপ-প্রচার সম্পাদক মোজাহিদ ইমন ও জয় কৈরী।

এছাড়া, সংস্কৃতি সম্পাদক তন্দ্রা দেব ও সহ-সংস্কৃতি সম্পাদক ইমামা জান্নাত, ছাত্রী বিষয়ক সম্পাদক মাসুমা জান্নাত তামান্না। ক্রীড়া সম্পাদক জয় শর্মা, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অন্তু কালোয়ার, দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক শাহাদাত হোসেন সৌরভ।

এ সময় সংগঠনটির সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক অভিরুপ দেব রায়ের সঞ্চালনায় ও সহ-সভাপতি অনিক দে এর সভাপতিত্বে মদন মোহন কলেজের শিক্ষক আবুল কাশেম ও সংগঠনের সাবেক সভাপতি ময়নুল ইসলামসহ সাবেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।