শাবিতে ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের জন্মদিন উদযাপন

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের জন্মদিন পালন করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ছাত্রলীগ।

শুক্রবার (২৪ নভেম্বর) দুপুর ৩টায় শাবি শাখা ছাত্রলীগের সাবেক উপ-দপ্তর সম্পাদক সজিবুর রহমানের নেতৃত্বে শাহপরান হল থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু চত্বরের সামনে এসে শেষ হয়। এসময় কেক কাটার মাধ্যমে ইনানের জন্মদিন পালন করে ছাত্রলীগ নেতাকর্মীরা।

এছাড়া, কর্মসূচির অংশ হিসেবে গৌসুলউলুম জামিয়া ইসলামিয়া এতিমখানায় খাবার বিতরন, সৈয়দ মুজতবা আলী হল সংলগ্নে বৃক্ষ রোপণ ও বাদ আসর কেন্দ্রীয় জামে মসজিদে মিলাদ মাহফিলের অায়োজন করা হয়। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

শাবি শাখা ছাত্রলীগের সাবেক উপ-দপ্তর সম্পাদক সজিবুর রহমান বলেন, বাংলাদেশ ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক আমার নেতা শেখ ওয়ালী আসিফ ইনান ভাইয়ের জন্মদিন উপলক্ষে ছাত্রলীগের প্রতিটি নেতা-কর্মীর মধ্যে আজ আনন্দ বিরাজ করছে। তারই অংশ হিসাবে আমরা বিভিন্ন কর্মসূচী পালন করেছি এবং জন্মদিনে দোয়া করি আল্লাহ যেন ভাইকে সবসময় সুস্থ রেখে জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে আমৃত্যু কাজ করে যেতে পারেন।