লাখাইয়ে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

হবিগঞ্জের লাখাই উপজেলার করাব ইউনিয়নের মনতৈল গ্রামের বীর মুক্তিযোদ্ধা মো. তাজুল ইসলাম গতকাল রোববার (২৫ সেপ্টেম্বর) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৭১ বছর। তিনি দুই পুত্র, তিন কন্যা ও স্ত্রীসহ অনেক শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

বীর মুক্তিযোদ্ধা মো. তাজুল ইসলামকে আজ সোমবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১০টায় রাষ্ট্রীয় মর্যাদায় তাঁর নিজ গ্রামে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।

রাষ্ট্রের পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শরীফ উদ্দিন এ সময় উপস্থিত ছিলেন। বাংলাদেশ পুলিশের একটি টিম যথাযোগ্য মর্যাদায় সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন করে। এ সময় করাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ ও স্থানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন।

বীর মুক্তিযোদ্ধার অকাল প্রয়াণে উপজেলা প্রশাসন, বিভিন্ন ব্যক্তিবর্গ ও সামাজিক সংগঠন গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। তারা প্রয়াত বীর মুক্তিযোদ্ধার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

শোক প্রকাশ করেছেন উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ, করাব ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ, লাখাই রিপোর্টার্স ইউনিটির পক্ষে সভাপতি মো. বাহার উদ্দীন ও সাধারণ সম্পাদক বিল্লাল আহমেদ, বাংলাদেশ প্রেসক্লাব লাখাই কমিটির আহ্বায়ক মহি উদ্দীন রিপন ও উপজেলা সাহিত্য পরিষদের পক্ষে সভাপতি শাহীনুর রহমান মোল্লা শাহীন।