যুবদল নেতা মকসুদকে বাসা থেকে তুলে নেওয়ার অভিযোগ

সিলেট জেলা যুবদলের নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মকসুদ আহমদকে ভোররাতে দক্ষিণ সুরমার মোল্লারগাঁও এলাকাস্থ বাসার গেট ভেঙে তাকে উঠিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। তিনি এখন কোথায় কার হেফাজতে আছেন তা বলতে পারছে না স্বজনরা।

বুধবার (১৪ সেপ্টেম্বর) সকালে মকসুদ আহমদের বাসার কেয়ারটেকার ও ড্রাইভার মো. পলাশ সিলেট ভয়েসকে জানান, রাত সাড়ে তিনটার দিকে ২০-২৫ জনের একটি দল তাদের বাসা ঘেরাও করে সামনে গেট খোলার চেষ্টা চালায়। তাদের কয়েকজন কালো পোশাকদারি ও কয়েকজন সাদা পোশাকেও ছিল। তারা সামনের গেট খুলতে না পেরে পরে পেছনের গেট ভেঙে বাসায় প্রবেশ করে মকসুদ আহমদকে নিয়ে যায়।

ভোর চারটা ১০ মিনিটের দিকে তারা মকসুদ আহমদকে নিয়ে বাসা থেকে বের হয়। তবে কি কারণে, কোন মামলায় বা কোথায় নিয়ে গেছে তা তাদেরকে বলে যায়নি।

এ ব্যাপারে র‍্যাব-৯ এর মিডিয়া অফিসার সহ একাধিক দায়িত্বশীল নম্বরে যোগাযোগ করা হলেও কেউ কল রিসিভ করেননি।

পরে দক্ষিণ সুরমা থানায় মুঠোফোনে যোগাযোগ করলে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন কুমার চৌধুরী জানান, গত রাতে মোল্লারগাঁওয়ে তাদের কোন অভিযান ছিলো না। মকসুদ আহমদকে দক্ষিণ সুরমা থানা পুলিশ গ্রেপ্তার করেননি বলেও জানান তিনি।

এর আগে শনিবার (১০ সেপ্টেম্বর) সিলেট নগরীর রেজিস্ট্রারি মাঠে জেলা যুবদলের দ্বি-বার্ষিক সম্মেলনে কাউন্সিলরদের ভোটের মাধ্যমে জেলা যুবদলের সাধারণ সম্পাদক নির্বাচিত হন মকসুদ আহমদ।