মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামানের সমর্থনে মা সমাবেশ

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামানের সহধর্মিনী হলি চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের নারী সমাজের কল্যাণে কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে শেখ হাসিনার মনোনিত প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীকে নৌকা প্রতীকে বিজয়ী করলে নারী সমাজের কল্যাণে তিনি কাজ করে যাবেন।

তিনি আরো বলেন, নারী সমাজের অগ্রগতি দেশের উন্নতির সুপান। তাদের সঠিকভাবে পরিচালিত করা গেলে দেশের আর্থসামাজিক উন্নয়ন ত্বরান্বিত হবে।

শুক্রবার (২ জুন) সকালে নগরীর ফাজিলচিস্ত ১নং ওয়ার্ডে সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজের উদ্যোগে ও মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর সমর্থনে আয়োজিত মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য ডা. নাজরা চৌধুরী, সিলেট জেলা পরিষদের সদস্য সুসমিতা সুলতানা রুহি, যুক্তরাজ্য মহানগর যুবলীগের সভাপতি তারেক আহমদ, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাহিত্য বিষয়ক সম্পাদক জাবেদ চৌধুরী।

ওয়ার্ড ছাত্রলীগের মধ্যে উপস্থিত ছিলেন, সালমান ফারসি, কাদের কিবরিয়া, শিমুল আহমেদ, অভি ফরহাদ, রুহুল আমিন, রুম্মন, ফরহাদ আহমেদ, মাহফুজ, মাহিন আলি, রাতুল, মাহিন প্রমুখ।