মৃত্যুর খবর গুজব, বেঁচে আছেন সন্ত্রাসী হামলার শিকার মনজুর

মনজুর আহমেদ ছবি: সংগৃহীত

সিলেটের বনকলাপাড়ায় সন্ত্রাসী হামলার শিকার স্বেচ্ছাসেবক লীগ নেতা মনজুর আহমেদের মৃত্যুর খবরটি গুজব বলে জানিয়েছেন তার পরিবারের সদস্যরা। হাতে ও পিঠে গুরুতর জখম নিয়ে মনজুর বর্তমানে রাজধানী ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে নিশ্চিত করেছেন তার ভাই মনির আহমেদ।

রোববার (৮ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে প্রথমে রুমেল খান নামের স্বেচ্ছাসেবক লীগের এক কর্মীকে এবং তারপর বনকলাপাড়ায় একটি সেলুনের মধ্যে মনজুর আহমেদের উপর হামলা চালায় সন্ত্রাসীরা। হামলার পর স্থানীয়রা তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তারপর রাত ১২টার দিকে উন্নত চিকিৎসার জন্য মনজুর আহমেদকে নিয়ে ঢাকায় রওনা দেন তার পরিবারের সদস্যরা।

রাতেই সামাজিক যোগাযোগমাধ্যমে ফেসবুকে জামায়াত-শিবিরের হামলায় মনজুর নিহত হয়েছেন বলে খবর ছড়িয়ে পড়ে। আজ দুপুরে বাংলাদেশ আওয়ামী লীগের অফিসিয়াল ফেসবুক পেজের একটি পোস্টে একই তথ্য প্রকাশ করা হয়।

এছাড়াও জাতীয় অনলাইন বাংলানিউজ২৪.কম, স্থানীয় দৈনিক শ্যামল সিলেট’র অনলাইন ভার্সন ছাড়াও বেশ কিছু গণমাধ্যমে মৃত্যুর সংবাদ প্রকাশ হয়।
যোগাযোগ করা হলে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মনজুরের ভাই মনির আহমেদ বলেন, ‘মনজুরের ছোটখাটো জখমে অস্ত্রোপচার ইতিমধ্যে শেষ হয়েছে। কেবল হাতের কবজি কেটে ফেলা জখম ও পিঠে মেরুদণ্ডে জখমের অস্ত্রোপচার রাতে সম্পন্ন হবে।’