সিলেটে পিকআপ-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেল দুইজনের

সিলেটের দক্ষিণ সুরমায় পিকআপ ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৩ জানুয়ারি) সকাল ১১টার দিকে দক্ষিণ সুরমার বাইপাস সড়কের গালিমপুর রাস্তার মুখে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজন অটোরিকশাচালক এবং অপরজন অটোকারিশার যাত্রী।

নিহত অটোরিকশা চালকের নাম তাহের মিয়া (২৫)। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার ধরমন্ডল গ্রামের চান মিয়ার ছেলে। আর নিহত যাত্রী আব্দুল লতিফ (৪২) বালাগঞ্জ উপজেলার কায়স্থঘাট গ্রামের ফিরোজ আলীর ছেলে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে দক্ষিণ সুরমা থানার পরিদর্শক (তদন্ত) সুমন কুমার চৌধুরী বলেন, বেলা ১১টার দিকে ওই স্থানে পিকআপ ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশা চালক এবং যাত্রীরা গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা অটোরিকশা চালক তাহেরকে মৃত ঘোষণা করেন। এর কিছুক্ষণ পর অটোরিকশার যাত্রী লতিফ মারা যান।

এদিকে, দুর্ঘটনার পর পিকআপ ও এর চালককে পুলিশ ছেড়ে দিলে অটোরিকশা চালকের মৃত্যুর খবর পাওয়ার পর অটোরিকশা শ্রমিকরা দক্ষিণ সুরমার চন্ডিপুল থেকে হুমায়ুন রশিদ চত্বর পর্যন্ত সড়ক অবরোধ করে রাখেন। প্রায় দেড় ঘণ্টা পর পুলিশ পিকআপ চালককে আটকের আশ্বাস দিলে শ্রমিকরা অবরোধ তুলে নেন।