ভক্তকে পেটালেন সাকিব!

ভক্তকে ক্যাপ দিয়ে আঘাত করলেন সাকিব আল হাসান। বৃহস্পতিবার (৯ মার্চ ) চট্টগ্রামে ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টি টোয়েন্টি শেষ হওয়ার পর একটি প্রচারণার কাজে অংশ নিতে যান এই অলরাউন্ডার। সেখানেই ঘটে বিপত্তি। পছন্দের ক্রিকেটারকে কাছে পেয়ে অনেকটা পাগল হয়ে ওঠেন ভক্তরা। পরিস্থিতি সামাল দিতে হিমশিম খাচ্ছিলেন আয়োজক। কেউ কেউ সাকিবের গায়ের ওপর পড়ে যাচ্ছিলেন।

এমন সময় সাকিবের মাথা থেকে ক্যাপ টান দিয়ে নিয়ে যেতে উদ্যত হন এক ভক্ত। এমন ঘটনায় সেই ভক্তের ওপর ক্ষোভ ঝাড়েন বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক।

সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, রাগে-ক্ষোভে সাকিব নিজের ক্যাপ দিয়ে পেটাচ্ছেন একজনকে। ক্রিকেটের পোস্টার বয়ের এমন কাণ্ডে উঠেছে সমালোচনার ঝড়।

প্রথম টি-টোয়েন্টি জয়ের পর হোটেলে ফিরে যান ক্রিকেটাররা। ম্যাচ শেষ হওয়ার তিন ঘণ্টা পর বাণিজ্যিক প্রচারের কাজে অংশ নিতে যান সাকিব। যার আগাম ঘোষণা দিয়েছিলেন ফেসবুক পোস্টে। চট্টগ্রামে যে শো-রুম উদ্বোধনের জন্য সাকিব গিয়েছিলেন, সেখানে ছিল পরিকল্পনার অভাব। এত বড় তারকাকে ঘিরে উৎসুক জনতার চাপ কী করে সামাল দিতে হয় সেটা যেন অজানা ছিল আয়োজক প্রতিষ্ঠানটির কাছে। তখন বাইরে অপেক্ষমান শত শত সাকিব ভক্ত। ভেতরে গণমাধ্যম ছাড়াও প্রতিষ্ঠানটির কর্মীদের ভিড়। এর মধ্যে মেটাতে হয় অনেকের সেলফির আবদার। নানা আনুষ্ঠানিকতা শেষে সাকিব মুখোমুখি হন গণমাধ্যমের।

টি-টোয়েন্টি সিরিজ জয়ের সম্ভাবনা ও ক্রিকেটারদের পারফরম্যান্স নিয়ে কথাও বলেন ওই সময়। কথা শেষে বিদায় নেবেন সাকিব। নিরাপত্তারক্ষীরা থাকলেও সহজ ছিল না পথচলা। গাড়িতে ওঠার ঠিক আগমুহূর্তে মাথা থেকে ক্যাপ টান দিয়ে নেয়া হয়। তখনই মেজাজ হারান বিশ্বসেরা এই অলরাউন্ডার। তারপরও ওই ভক্তের ওপর চড়াও হন সাকিব। ক্যাপ দিয়ে পেটান ভক্তকে।